ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিশ্বকাপ মিশনে রাশিয়ায় পৌঁছেছেন নেইমাররা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ১১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বকাপ মিশনে রাশিয়ায় পৌঁছেছেন নেইমাররা

স্যুটেট-বুটেট ব্রাজিল দল

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপকে সামনে রেখে রাশিয়ায় পৌঁছেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল দল। সোচিতে টিম হোটেলে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় সেলেসাওদের।

বিশ্বকাপের আগে রোববার ভিয়েনায় শেষ প্রস্তুতি ম্যাচে অস্ট্রিয়াকে ৩-০ গোলে হারায় ব্রাজিল। এদিন রাতে বিমানে করে ভিয়েনা থেকে সরাসরি সোচিতে পৌঁছে ব্রাজিল দল।



ব্রাজিল দলের সবাই ছিলেন স্যুটেট-বুটেট। নেইমার, কুতিনহোদের পরনে ছিল নীল স্যুট, ব্লেজার ও টাই।

সোচিতে ব্রাজিল দলের ঠিকানা পাঁচ তারকা হোটেল সুইসোটেল রিসোর্ট সোচি ক্যামেলিয়া। আগামী পাঁচ সপ্তাহের বেশি সময় এই হোটেলেই থাকবেন নেইমাররা। যেখানে একটি রুমের জন্য প্রতি রাতে খরচ ৬০০ পাউন্ড। 



হোটেল স্টাফরা রাশিয়ার ঐতিহ্যবাহী পোশাক পরে, গান গেয়ে, পতাকা হাতে নেইমারদের স্বাগত জানান। নেইমারদের খাওয়ানো হয় রাশিয়ার ঐতিহ্যবাহী এক ধরনের রুটি।  

আগামী রোববার সন্ধ্যায় রোস্তভে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের বিশ্বকাপ মিশন। ২২ জুন সেন্ট পিটার্সবার্গে দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার মুখোমুখি হবে তারা। আর ২৭ জুন মস্কোতে গ্রুপের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ সার্বিয়া।



গত মার্চে প্রথম দল হিসেবে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ব্রাজিল। রাশিয়ায় শিরোপা জয়ের জন্য হট ফেবারিট ভাবা হচ্ছে সেলেসাওদের। ২০০২ সালের পর তারা কোনো বিশ্বকাপ জেতেনি।



রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়