ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুরের ৪ এমপিই ঢাকায় ঈদ করবেন

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ১৫ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরের ৪ এমপিই ঢাকায় ঈদ করবেন

নিজস্ব প্রতিবেদক, রংপুর : পবিত্র ঈদুল ফিতর রংপুরে উদযাপন করেন না জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি রংপুর সদর-৩ আসনের সংসদ সদস্য। তবে কোরবানির ঈদ তিনি রংপুরে করেন।

মহাজোট সরকার দ্বিতীয় দফায় ক্ষমতায় আসার চার বছরে নিজ সংসদীয় এলাকায় ঈদুল ফিতর উদযাপন করেননি তিনি। রংপুর জেলায় ছয়টি সংসদীয় আসনের চারজন সংসদ সদস্য ঈদ উদযাপন করবেন নিজ এলাকার বাইরে ঢাকায়। তারা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর-১ (গঙ্গাচড়া) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা গত মঙ্গলবার রংপুরে আসেন। তিনি বুড়ির হাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করবেন। নিজ এলাকায় থাকাকালীন মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। বিষয়টি জানিয়েছেন জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মমিনুল ইসলাম।

রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক তার নিজ এলাকায়  রয়েছেন। তিনি বদরগঞ্জে ঈদ উদযাপন করবেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমডি সামছুল হক।

রংপুর সদর আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। তিনি ঢাকায় ঈদ উদযাপন করবেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়। তিনি বলেছেন, এরশাদ স্যার ঈদুল ফিতর ঢাকায় উদযাপন করেন। কোরবানির ঈদ তিনি রংপুরে করেন। তাই তিনি রংপুরে যাবেন না।

রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের সংসদ সদস্য, স্বরাষ্টমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সী বেশ কিছু দিন থেকে ঢাকায় অবস্থান করছেন। তিনি ঢাকায় ঈদ উদযাপন করবেন এবং ঈদের দুই দিন পর কানাডায় যাবেন বলে জানিয়েছেন পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহামুদ মিলন।

রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের সংসদ সদস্য জনপ্রশান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ এইচ এম আশিকুর রহমান ঢাকায় ঈদ উদযাপন করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেজবাহুল রহমান মঞ্জু।  তিনি জানান, এইচ এম আশিকুর রহমান বিশেষ কারণবশত ঢাকায় রয়েছেন। সেখানে তিনি ঈদ করবেন। তবে ঈদের দুই দিন পরে রংপুরে যাবেন।

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। তিনিও রংপুরে আসবেন না বলে জানিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

 

 

 

 

রাইজিংবিডি/রংপুর/১৫ জুন ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়