ঢাকা, মঙ্গলবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে বাস-অটোরিকশা সংঘর্ষে মডেল তিথি নিহত

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৯ ৪:০১:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৯ ৪:০১:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে খুলশি থানার রেডক্রিসেন্ট হাসপাতাল এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের মডেল ও কলেজছাত্রী তিথি বড়ুয়া নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে নগরীর জিইসি মোড় থেকে কয়েকজন বন্ধুসহ ফ’য়স লেক যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তিথির সঙ্গে থাকা অন্য বন্ধুদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল হক তিথির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত তিথি চট্টগ্রামের একজন উঠতি মডেল এবং নাছিরাবাদ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি গ্রামের সাধন বড়ুয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর জিইসি মোড় থেকে কয়েকজন বন্ধুসহ একটি সিএনজি অটোরিকশাযোগে ফ’য়স লেক বিনোদন কেন্দ্রে যাচ্ছিল তিথি। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি খুলশি হলিক্রিসেন্ট হাসপাতালে সামনে অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীতমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তিথিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই অটোরিকশায় তিথির আরও কয়েকজন বন্ধু থাকলেও দুর্ঘটনার পর তাদের আর খোঁজ পাওয়া যায়নি।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ জুন ২০১৮/রেজাউল/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC