ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে খাবারের বিনিময়ে জমজমাট বিশ্বকাপ আসর

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৩, ৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে খাবারের বিনিময়ে জমজমাট বিশ্বকাপ আসর

চট্টগ্রাম হাইড আউট লাউঞ্জে বিশ্বকাপ ফুটবল উপভোগের দৃশ্য

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: এবারের বিশ্বকাপ ফুটবল উপভোগে চট্টগ্রাম মহানগরীর কয়েকটি বড় হোটেলে খাবার প্যাকেজের বিনিময়ে বড় পর্দায় খেলা প্রদর্শনের বিশেষ আয়োজন করেছে। সেখানে উৎসব আমেজে খেলা উপভোগ করছেন ফুটবল অনুরাগীরা।

নকআউট পর্বে অনেক ফেবারিট দলের বিদায় হলেও হোটেলের বিশেষ আসরগুলো এখনো হাউসফুল। এখনো তারুণ্য উন্মাদনায় স্থানগুলো উৎসবমুখর। বিশেষ করে ব্রাজিলের জয়ের মধ্য দিয়ে আসরগুলো যেন নতুন মাত্রা পেয়েছে।

চট্টগ্রামে সবচেয়ে বৃহৎ এলইডি ডিজিটাল সিনেমা স্ক্রিনে ম্যাচ উপভোগের আয়োজন করেছে চট্টগ্রাম মহানগরীর দুই নম্বর গেইট এলাকায় অবস্থিত বিশেষায়িত রেস্টুরেন্ট হাইড আউট লাউঞ্জ। এই লাউঞ্জে চমৎকার আসন বিন্যাসে ১৫৫ ইঞ্চির এলইডি স্ক্রিনে বিশ্বকাপ ম্যাচ উপভোগের সুযোগ রয়েছে মাত্র ৪৯৯ টাকার ফুড প্যাকেজে।
 


হাইড আউট লাউঞ্জের কর্ণধার সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, আমরা চট্টগ্রাম নগরীর সবচেয়ে বড় এলইডি সিনেমা স্ক্রিন টেলিভিশন ব্যাক্তিগত উদ্যোগে আমদানি করে রেস্টুরেন্টে স্থায়ীভাবে সংযোজন করেছি। বিভিন্নস্থানে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় খেলা দেখানো হলেও চট্টগ্রামে প্রথম বৃহৎ এলইডি সিনেমা স্ক্রিনে খেলা দেখানো হচ্ছে আমাদের এখানে। শুধু খেলা উপভোগই নয়, গোল ও বিজয় উদযাপনের জন্য আলাদা মিউজিক ব্যবস্থা রাখা হয়েছে। মাত্র ৪৯৯ টাকার ফুড প্যাকেজ নিলেই হাইড আউট লাউঞ্জে খেলা দেখা যাবে।

তিনি জানান, বিভিন্ন দলের জার্সি গায়ে দিয়ে খেলা উপভোগ করতে আসলে খাবারের মূল্যের উপর ২০% ডিসকাউন্ট প্রদান করা হচ্ছে। তবে এখানে খেলা উপভোগে আগাম বুকিং দিতে হয়। নাহলে রেস্টুরেন্টে জায়গা পাওয়া যায়না।

একই রকম বড় স্ক্রিনে খেলা দেখার আয়োজন রেখেছে চট্টগ্রামের প্রথম পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ এবং তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং। তবে এসব হোটেলে খেলা দেখতে হলে ফুড প্যাকেজে সর্বনিম্ম এক হাজার টাকা থেকে ৩ হাজার টাকা পর্যন্ত ব্যয় করতে হবে।
 


অপরদিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জামালখান ওয়ার্ডের কমিশনার শৈবাল দাশ সুমনের উদ্যোগে নগরীর জামাল খান মোড়ে বড় স্ক্রিনে বিশ্বকাপের খেলা প্রদর্শনের আয়োজন করা হয়েছে। এখানে উন্মুক্তস্থানে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় বিশ্বকাপের বড় ম্যাচগুলো প্রদর্শন করা হচ্ছে।

শৈবাল দাশ সুমন জানান, এখানে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত শত শত মানুষ একত্রিত হয়ে ম্যাচ উপভোগ করছেন।

এছাড়া নগরীর বিভিন্ন ওয়ার্ডে, আবাসিক এলাকায় স্থানীয় তরুনরা সংগঠিত হয়ে, কোথাও কোথাও বিভিন্ন ক্লাব ও সংগঠনের উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপের খেলা প্রদর্শন করা হচ্ছে।

  

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/৪ জুলাই ২০১৮/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়