ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোনালদোর জায়গায় হ্যারি কেন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৩, ৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোর জায়গায় হ্যারি কেন

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের পরপরই খুলে যাচ্ছে দলবদলের বাজার। সেরা ক্লাবগুলো এরই মধ্যে দল গোছানো শুরু করেছে। বিশ্বকাপের পরপরই চুক্তি সারবেন খেলোয়াড়রা।

গুঞ্জন শোনা যাচ্ছে, রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যেতে এরই মধ্যে চুক্তি পাকাপাকি করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবসাদ কাটাতে পরিবার নিয়ে গ্রীসে রয়েছেন রোনালদো। জুভেন্টাসে যাবেন কিনা তা এখনও নিশ্চিত করেননি রোনালদো। তবে রিয়াল মাদ্রিদ নাকি এরই মধ্যে তার দলবদলের অফার গ্রহণ করেছে। রোনালদোকে তাহলে ছেড়েই দিচ্ছে রিয়াল মাদ্রিদ! অবশ্য রোনালদো নিজেও রিয়ালে থাকতে চাচ্ছেন না বলে ইঙ্গিত দিয়েছিলেন। রোনালদোকে ছেড়ে দিলে তার পজিশনে খেলবেন কে? গত কয়েকদিন ধরেই এমন প্রশ্ন বারবার উঠছে ফুটবলঙ্গনে।

গণমাধ্যমগুলো বলছে, রিয়াল মাদ্রিদ তাদের পছন্দের তালিকার শীর্ষে রেখেছে ইংল্যান্ডের হ্যারি কেনকে। ইংল্যান্ডের নতুন প্রজন্মের এ ফেরিওয়ালা অসাধারণ ফুটবল খেলছেন বিশ্বকাপে। এখন পর্যন্ত করেছেন সর্বোচ্চ ৬টি গোল। এছাড়া শেষ মৌসুমে টটেনহ্যামের হয়ে করেছেন ৩০ গোল। বিশ্বকাপের আগে ট্রান্সফার বাজারে শীর্ষে ছিল তার চাহিদা। পারিশ্রমিকও ছিল ঈর্ষণীয়। রাশিয়ায় আলো ছড়ানোয় হ্যারি কেনের বাজারদর আরও বেড়ে যাবে বলে মনে করছেন ফুটবলবোদ্ধারা।

এদিকে আলোচনায় আছেন নেইমারও। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে দেখা যেতে পারে ব্রাজিলিয়ান সুপারস্টারকে। তবে নেইমারের আগ্রহও বড় একটি ইস্যু। গত মৌসুম শেষে নেইমার একবার বলেছিলেন তিনি পিএসজিতেই থাকবেন। বিশ্বকাপ ব্যর্থতার পর তার মত পরিবর্তন হয় কিনা সেটাও দেখার। তবে নেইমার ও হ্যারি কেনকে না পেলে বেলজিয়ামের এডেন হ্যাজার্ডের সঙ্গে কথা বলবে রিয়াল মাদ্রিদ। হ্যাজার্ডকে এখন পর্যন্ত ‘প্ল্যান বি’তে রেখেছে চ্যাম্পিয়নস লিগের টানা তিনবারের চ্যাম্পিয়নরা।




রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়