ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রামোস, ইসকোদের কোচ হচ্ছেন এনরিক!

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রামোস, ইসকোদের কোচ হচ্ছেন এনরিক!

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপে ব্যর্থতার পর পদত্যাগ করেছেন স্পেনের কোচ ফার্নান্দো হিয়েরো। তার জায়গায় আসতে পারেন বার্সেলোনার প্রাক্তন কোচ লুইস এনরিক। স্পেনের গণমাধ্যমগুলো সোমবার এ খবর প্রকাশ করেছে।

রাশিয়া বিশ্বকাপে স্পেনের প্রথম ম্যাচের দুইদিন আগে তাড়াহুড়ো করেই দায়িত্ব পেয়েছিলেন ফার্নান্দো হিয়েরো। রিয়াল মাদ্রিদে চুক্তিবদ্ধ হওয়ার খবরে জুলেন লোপেতেগুইকে বরখাস্ত করে তাকে দেওয়া হয়েছিল প্রধান কোচের দায়িত্ব। কিন্তু আশানুরূপ ফল না পাওয়ায় নিজ থেকেই সরে দাঁড়ান হিয়েরো। পাশাপাশি তিনি ক্রীড়া পরিচালকের পদেও ফিরবেন না।

মার্কা সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে, ৪৮ বছরের এনরিককে স্পেনের দায়িত্ব দিতে যাচ্ছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)! সোমবার আরএফইএফ একটি সংবাদ সম্মেলন করতে পারে। সেখানেই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষণা।

২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা প্রি-কোয়ার্টার রাউন্ড থেকে বাদ পড়ে। টাইব্রেকারে রাশিয়ার কাছে ৪-৩ গোলে হেরে বিদায় নেয় ইনিয়েস্তা, ইসকো, রামোসরা। স্পেনের ফুটবলের সঙ্গে দীর্ঘদিন ধরেই পরিচিত এনরিক।

স্পোর্টিং গিজন, রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনায় খেলেছেন প্রাক্তন এ মিড ফিল্ডার। বার্সেলোনার দায়িত্ব নিয়ে দুটি লা লিগা, একটি চ্যাম্পিয়ন্স লিগ এবং তিনটি কিংস কাপ জিতেছেন। ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত কাতালানদের দায়িত্বে ছিলেন তিনি। 


রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৮/ইয়াসিন/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়