ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ তরুণ গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ১৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ তরুণ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার জঙ্গিশাহ মাজার গেটসংলগ্ন এলাকার একটি বাসায় ঢুকে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে চকবাজার থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)।

চকবাজার থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ধর্ষণের অভিযোগে ৫ তরুণকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, গত ৭ জুলাই রাতে চট্টগ্রাম কলেজে অধ্যায়নরত এক ছাত্রীর বাসায় একজন প্রাইভেট টিউটর পড়াতে আসে। এই সময় স্থানীয় ৫/৬ জন যুবক জোরপূর্বক ওই বাসায় প্রবেশ করে প্রাইভেট টিউটরকে মারধর করে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। এরপর তারা ওই কলেজ ছাত্রীকে বাসায় ধর্ষণ করে ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে নির্বিঘ্নে চলে যায়।

পরে ওই ছাত্রী ও তার অভিভাবকরা ঘটনা পুলিশকে জানালে পুলিশ প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে বিশেষ অভিযান চালিয়ে ধর্ষণের সঙ্গে জড়িত ৫ তরুণকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৩ জুলাই ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়