ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কুমিল্লায় ১০ কিলোমিটার যানজট

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩১, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় ১০ কিলোমিটার যানজট

কুমিল্লা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দির মেঘনা-গোমতি সেতুর টোলপ্লাজা থেকে হরিপুর পর্যন্ত ১০ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার দাউদকান্দি মডেল থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম জানান, মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া ও মেঘনা ব্রিজ এলাকার যানজট কুমিল্লা অংশে এসে প্রভাব ফেলছে। মুন্সীগঞ্জ এলাকার যানজট না কমায় কুমিল্লা অংশের গাড়ি ধীর গতিতে চলছে। ফলে সেতুর উভয়পাশে যানজটের দীর্ঘ লাইন রয়েছে। এছাড়া সড়কে গরু ও পণ্যবাহী গাড়ির অতিরিক্ত চাপের কারণে যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ কাজ করছে।

হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিওনের পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে মহাসড়কের মুন্সীগঞ্জের মেঘনা সেতুর কাছে গার্মেন্টস  শ্রমিকরা কিছুক্ষণের জন্য মহাসড়ক অবরোধ করলে যানবাহনের দীর্ঘ লাইন লেগে যায়। সে থেকে মহাসড়কের মেঘনা-গোমতী ও মেঘনা সেতুর উভয়দিকে যানজটের সৃষ্টি হয়। এছাড়া ঈদকে সামনে রেখে পণ্যবাহী যানবাহন ও বেড়ে গেছে যার প্রভাবে পড়ছে সড়কে। এদিকে যানজটে আটকে পড়ে শতশত যানবাহনের হাজার হাজার যাত্রী দুর্ভোগে পড়ে। যানজট এখন কুমিল্লা দাউদকান্দি মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা থেকে দাউদকান্দির গৌরীপুর এলাকা পর্যন্ত বর্ধিত হয়েছে। ঈদের ৩দিন আগে থেকে পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ রাখা হবে বলে আগে থেকেই রাস্তায় পণ্যবাহী গাড়ির চাপও বেড়ে গেছে।




রাইজিংবিডি/কুমিল্লা/১৬ আগস্ট ২০১৮/ইমরুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়