ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় অস্ত্রসহ ৩ জলদস্যু ও ১ সন্ত্রাসী গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-০৫ ৯:১৩:০৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-০৫ ১২:২১:৫১ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ডাকাতির প্রস্তুতিকালে খুলনার বটিয়াঘাটা উপজেলার ফুলতলা বাজার এলাকা থেকে দুটি অস্ত্র ও ১১ রাউন্ড গুলিসহ তিন জলদস্যুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

তাদের কাছ থেকে দেশীয় তৈরি লোহার ডবল ব্যারেলের শাটার গান, একটি সিঙ্গেল ব্যারেলের শাটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অপরদিকে, আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুল (৪৫) নামের নড়াইলের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে খুলনা জেলা পুলিশ। তার কাছ থেকে দুটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার বাবুল নড়াইল জেলার সদর থানার ভওয়াখালী এলাকার মৃত লাল মিয়া বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।
 


খুলনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় জেলার ফুলতলা উপজেলার ডাউকোনা গ্রামস্থ ২৪নং ডাউকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের মধ্যে শহীদ মিনারে একজন লোক দেখে তাকে চ্যালেঞ্জ করলে পালানোর সময় অস্ত্র ও গুলিসহ মো. আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুলকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে কাজীবাছা নদীর পশ্চিম পাড়ে নৌপথে ডাকাতির প্রস্তুতিকালে তিন জলদস্যুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- খুলনার কয়রা উপজেলার মটবাড়ী গ্রামের মো. আবু তালেব গাজীর পুত্র মো. সিরাজুল গাজী (২২), সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দাতিনা খালী গ্রামের মো. আব্দুল গনি সানার পুত্র মো. শাহা জামাল সানা (৩০) একই উপজেলার চন্ডিপুর গ্রামের মো. আবুল বাশার মোড়লের পুত্র মো. নূরুজ্জামান মোড়ল (২৫)। তাদের কাছ থেকে একটি বিদেশি এক নলা বন্দুক, একটি পাইপগান, শটগানের কার্তুজ-১১ রাউন্ড ও দুটি রামদা উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।




রাইজিংবিডি/খুলনা/৪ সেপ্টেম্বর ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/সাইফুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge