ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৪ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

যশোরে পৃথক ঘটনায় ২ জন নিহত

বিএম ফারুক : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৫ ১:৪০:২৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ১:৪০:২৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের বাঘারপাড়ায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এর মধ্যে গণপিটুনিতে এক গরুচোর নিহত হয়েছেন। অপর ঘটনায় ভাতিজাদের লাঠির আঘাতে চাচা নিহত হয়েছেন।

শনিবার ভোরে গরু চুরি করে পালানোর সময় উপজেলার সাদীপুর গ্রামের রামপুর বটতলায় গ্রামবাসীর গণপিটুনিতে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হন। পুলিশ তার পরিচয় জানাতে পারেনি।

সাদীপুর গ্রামের কয়েকজন জানান, শনিবার দিবাগত গভীর রাতে এক দল চোর উপজেলার নিমতা গ্রাম থেকে দুটি গরু চুরি করে। এরপর তারা গরু দুটি পাশের সাদীপুর গ্রামের রামপুর বটতলায় নিয়ে আসে। ভোরে চোরেরা গরু দুটি একটি পিকআপ ভ্যানে উঠাতে চেষ্টা করে। এ সময় গ্রামবাসী এক হয়ে চোরদের ঘিরে ফেলে। গ্রামবাসী একজন চোরকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে, শুক্রবার উপজেলার খানপুর গ্রামে ছোট ভাইয়ের ছেলেদের লাঠির আঘাতে আবদুর রহমান (৪৮) নামের এক ব্যক্তি আহত হন। শনিবার সকালে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আবদুর রহমানের ছোট ভাই ইকরামুল ইসলাম বলেন, ‘শনিবার বিকেলে জমিজমা নিয়ে ইকবাল হোসেনের সঙ্গে আবদুর রহমানের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইকবাল হোসেনের দুই ছেলে আবদুর রহমানের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে তিনি মারা যান।’

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) শেখ ওহিদুজ্জামান বলেন, ‘জমিজমা নিয়ে দ্বন্দ্বের কারণে ভাইয়ের ছেলেদের লাঠির আঘাতে আবদুর রহমান মারা গেছেন। আসামিদের আটকের জন্য অভিযান চলছে। আরেকজন গরু চুরি করে পালানোর সময় গণপিটুনিতে মারা গেছেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’



রাইজিংবিডি/যশোর/১৫ সেপ্টেম্বর ২০১৮/বি এম ফারুক/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC