ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কাজী শুভর ‘কান্দিতে কান্দিতে’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ১৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজী শুভর ‘কান্দিতে কান্দিতে’

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় সংগীতশিল্পী কাজী শুভ। বেশ কিছু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এবার গাইলেন ‘কান্দিতে কান্দিতে’ শিরোনামের নতুন একটি গান। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মুহাম্মদ মিলন আর  সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

লোকজ ঘরানার এই গানের সঙ্গে মিল রেখে গ্রাম-বাংলার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করেছে গানটির ভিডিও। এটি নির্মাণ করেছেন তপু খান। এতে মডেল হিসেবে কাজ করেছেন নিরব, জাফিয়া এবং আজাদ। এছাড়াও কাজী শুভর উপস্থিতিও রয়েছে।

এ প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘ডিএমএস এর সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাই গানটির কথা, সুর এবং মিউজিকের প্রতি বিশেষ নজর দিয়েই কাজটি করেছি। আমিও আমার গায়কীর সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। গানের সঙ্গে মিল রেখে দারুণ গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি, দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

গানটির অডিও ভিডিও প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গত ১৩ সেপ্টেম্বর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেল ও ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করেছে গানটি। প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন জনপ্রিয় গীতিকার কবির বকুল, ক্লোজআপ তারকা কিশোর,  ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ  এবং গানের সঙ্গে সংশ্লিষ্টরা।

দেখুন : ‘কান্দিতে কান্দিতে’ গানটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়