ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

একফ্রেমে বন্দি তারা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৭ ১২:০৫:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৭ ১:৪৭:১৩ পিএম

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের মধ্যে রেষারেষির খবর নতুন নয়। শাহরুখ খান থেকে শুরু করে আমির খান, কখনো রণবীর সিং ও কাপুর কিংবা দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। বিভিন্ন সময় তাদের মধ্যে রেষারেষির গুঞ্জন শোনা গেছে। তবে এবার একফ্রেমে বন্দি হয়ে সকল গুঞ্জনে পানি ঢাললেন তারা।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বলিউড নির্মাতা করন জোহর। এতে দেখা যায়, রণবীর কাপুর দুই হাতে জড়িয়ে আছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। আর শাহরুখ ও আমিরের মাঝে বসে আছেন আলিয়া ভাট। ছবিতে করন জোহরও রয়েছেন। এ নির্মাতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘দ্য বিগেস্ট ব্লকবাস্টার এভার’।

তবে যারা ভাবছেন এ তারকাদের নিয়ে করন কোনো সিনেমা নির্মাণ করতে চলেছেন তাদের জন্য দুঃসংবাদ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, আগামী ২৮ সেপ্টেম্বর রণবীর কাপুরের জন্মদিন। এ জন্য ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে পার্টির আয়োজন করেন এ অভিনেতা। এ উপলক্ষে বলিউডের ৭ তারকা একসঙ্গে উপস্থিত হন রণবীর কাপুরের বাড়িতে।

তবে অন্য এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, রণবীরের বাড়িতে আমিরের থাগস অব হিন্দোস্তান সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সেই কারণে এক হয়েছিলেন তারা। তবে কারণ যেটিই হোক প্রিয় তারকাদের একসঙ্গে দেখে ভীষণ উচ্ছ্বসিত তাদের ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ছবিটি।

রণবীর কাপুর ও আলিয়া ভাট বর্তমানে ব্যস্ত ব্রহ্মাস্ত্র সিনেমা নিয়ে। এদিকে নভেম্বরে মুক্তি পাচ্ছে আমিরের থাগস অব হিন্দোস্তান। এতে আরো অভিনয় করছেন- অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ। জিরো নিয়ে ডিসেম্বরে দর্শকের সামনে হাজির হবেন শাহরুখ খান। সিনেমাটিতে আরো অভিনয় করছেন-ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। অন্যদিকে রণবীর সিংয়ের পরবর্তী সিনেমা সিম্বা। এতে সারা আলী খানের সঙ্গে দেখা যাবে তাকে।




রাইজিংবিডি/ঢাকা/২৭ সেপ্টেম্বর ২০১৮/মারুফ

Walton Laptop
 
     
Walton AC