ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

থাগস অব হিন্দোস্তান সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৭ ১২:৫০:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৭ ৩:০৬:৩১ পিএম

বিনোদন ডেস্ক : প্রকাশিত হলো চলতি বছরের বহুল প্রতীক্ষিত থাগস অব হিন্দোস্তান সিনেমার ট্রেইলার। সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। ২৭ সেপ্টেম্বর প্রয়াত নির্মাতা যশ রাজের ৮৬তম জন্মদিনে ট্রেইলার প্রকাশ করা হয়।

সিনেমাটির প্রচারে কোনো কমতি করছেন না নির্মাতারা। এর আগে একে একে সিনেমাটিতে সবার লুক প্রকাশ করেছিলেন তারা। সর্বশেষ এটির পোস্টার প্রকাশ করা হয়। আজ প্রকাশিত হলো ট্রেইলার।

সিনেমার গল্প শুরু ১৭৯৫ সালে যখন ভারতবর্ষে ইংরেজদের আগমন ঘটে। ইংরেজরা যখন শাসন শুরু করে তখন প্রজাদের ওপর শুরু হয় নির্যাতন। কিন্তু কিছু মানুষ ইংরেজদের গোলামি করতে নারাজ। তাদের একজন আজাদ। তিনি ইংরেজদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেন। তাকে রুখতে ইংরেজরা নিযুক্ত করেন আমির খানকে। এরপর চলতে থাকে নানা ঘটনা। অ্যাকশন ও নাটকীয়তায় ভরপুর এ ট্রেইলারে আরো দেখা যায়, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখকে।   

সিনেমাটিতে আমিরের চরিত্রের নাম ফিরাঙ্গি। এছাড়া ‘সবচেয়ে বড় থাগ’ হিসেবে পর্দায় হাজির হবেন অমিতাভ বচ্চন। পাশাপাশি আছেন নির্দয় ইংরেজ শাসক জন ক্লাইভ। এতে ক্যাটরিনার চরিত্রটির নাম সুরাইয়া। তার রূপের জাদুতে ঘায়েল করবেন দর্শকদের। অন্যদিকে তিরের আঘাতে কুপোকাত করতে তৈরি ফতিমা সানা শেখ। তার চরিত্রের নাম জাফিরা।

থাগস অব হিন্দোস্তান সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে আমির খানের ধুম-থ্রি সিনেমাটি পরিচালনা করেন তিনি। আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে থাগস অব হিন্দোস্তান

দেখুন : থাগস অব হিন্দোস্তান সিনেমার ট্রেইলার







রাইজিংবিডি/ঢাকা/২৭ সেপ্টেম্বর ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton AC