ঢাকা, বুধবার, ১২ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ওয়ালটন সবসময় উৎসাহমূলক কাজ করতে আগ্রহী’

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-৩০ ১২:১৪:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-৩০ ১২:২৭:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবির বলেছেন, ওয়ালটন সব সময় উৎসাহমূলক কাজ করতে আগ্রহী। আমরা পুরস্কার দিতে পছন্দ করি। এটি যে কোনো জিনিসের প্রতি মানুষের আগ্রহ বাড়ায়।

এটিএন বাংলায় ঈদুল আজহার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত কুইজের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শনিবার এটিএন বাংলার ২ নম্বর ষ্টুডিওতে এ পুরস্কার প্রদান করা হয়।

ঈদে ১০ দিনব্যাপী অনুষ্ঠানমালায় চারটি শ্রেণিতে মোট ৬০টি ওয়ালটন প্রিমিও স্মার্ট মোবাইল ফোন, আটটি ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং ক্যামব্রিয়ান কলেজের সৌজন্যে মেগা পুরস্কার হিসাবে সঙ্গীসহ ‘ঢাকা-ব্যাংকক-ঢাকা’ টিকিট ও তিন রাত চার দিনের থাকা-খাওয়ার সুব্যবস্থার বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

হুমায়ুন কবির বলেন, কুইজ প্রক্রিয়া একটি কঠিন কাজ। তবুও এটিএন বাংলা বহুদিন এটি করে আসছে। আমি ওয়ালটনের পক্ষ থেকে তাদের সাধুবাদ জানাই।
 


এটিএন বাংলা ও ওয়ালটন খুব সততার সাথে এ কাজটি করে থাকে। সত্যিকার অর্থে  বিদেশের সঙ্গে টিকে থাকতে হলে সবার আগে দেশের জিনিস গ্রহণ করতে হবে। আমরা যদি এটিএন বাংলা না দেখে স্টার জলসা দেখি তাহলে আমাদের দেশের কোনো লাভ হবে না। নিজেদের সংস্কৃতিকে লালন করতে বিদেশি চ্যানেল পরিহার করতে হবে। একই সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে দেশীয় পণ্য ব্যবহার করতে হবে।

এসময় তিনি আন্তর্জাতিক বাজারে ওয়ালটনের ব্যাপক গ্রহণযোগ্যতার নানা দিক তুলে ধরেন।

তিনি বলেন, আসুন আমরা সকলে মিলে দেশটাকে মাযের মতো ভালবাসি। দেশীয় পণ্য ব্যবহার করি। বিদেশি কৃষ্টি কালচার পরিহার করে বাঙালি সংস্কৃতিকে মন থেকে লালন করি। তবেই এ দেশটি একদিন স্বপ্নের সোনার বাংলাদেশে পরিণত হবে।

এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বলেন, যেকোনো ভালো ও উৎসাহমূলক উদ্যোগে ওয়ালটন এগিয়ে আসে। তারা অনেক বছর ধরে আমাদের সঙ্গে যুক্ত। শুধু কুইজ নয় আমরা সব সময় ভালো কিছু দেওয়ার চেষ্টা করি৷ ভবিষ্যতেও করব। ওয়ালটন আমাদের সঙ্গে সব সময় থাকবে বলে আশা করি।

তিনি বলেন, ওয়ালটন সব সময় মানুষের অবস্থা চিন্তা করে এর দাম নির্ধারণ করে। ওয়ালটনের পণ্য অনেক কম দামে পাওয়া যায়। অনেকের ভুল ধারণা দেশীয় পণ্য মনে হয় খারাপ। এটা ঠিক না। ওয়ালটন সবসময় বিদেশি পণ্যের সঙ্গে প্রতিযোগিতা করে পণ্যের সর্বোচ্চ মান বজায় রাখে, দামও কম। তিনি দেশীয় পণ্য কেনার জন্য সবার প্রতি অনুরোধ জানান।
 


ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম. কে. বাশার বলেন, ওয়ালটন আমাদের দেশীয় পণ্য। আমার বাসার ফ্রিজ ওয়ালটনের। গত আট বছর ধরে এটি একইরকম সেবা দিয়ে যাচ্ছে। এক কথায় ওয়ালটনে আমি মুগ্ধ।

তিনি বলেন, আগামীতে একটি স্মার্ট ক্যাম্পাস গড়ে তুলব। সেখানে ফ্রিজ, এসি, স্মার্ট টিভি হবে ওয়ালটনের।

তিনি আরো বলেন, এটিএন বাংলা চ্যানেলটি শুধু দেশে নয়। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে। এর অসাধারণ মান এটিকে মানুষের মাঝে গ্রহণযোগ্য করে তুলেছে।

অনুষ্ঠানে এটিএন বাংলার পরিচালক নেসার আহমেদসহ প্রধান উপদেষ্টা, উপদেষ্টা (অনুষ্ঠান) উপদেষ্টা (বিক্রয় ও বিপণন) এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/৩০ সেপ্টেম্বর ২০১৮/ইয়ামিন/ইভা

Walton Laptop
 
     
Walton AC