ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

২-০ গোলে পিছিয়ে পড়েও জিতল ম্যানইউ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৫, ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২-০ গোলে পিছিয়ে পড়েও জিতল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক : মৌসুমটা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। একের পর এক ম্যাচে হার ও ড্রয়ের কষাঘাতে রীতিমতো জর্জরিত রেড ডেভিলসরা। এমন সময় গুঞ্জন ওঠে কোচ হোসে মরিনহোকে চাকরিচ্যুত করার। এই গুঞ্জন মাথায় নিয়ে শনিবার ঘরের মাঠে নিউক্যাসেল ইউনাইটেডের মুখোমুখি হয় ম্যানইউ।

এমন পরিস্থিতিতে ম্যানইউকে ফুটন্ত কড়াই থেকে জলন্ত উনুনে ঠেলে দেওয়ার ব্যবস্থা করে ফেলে পয়েন্ট টেবিলের ১৯তম স্থানে থাকা নিউজক্যাসেল। ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ১০ মিনিটেই ২-০ গোলে ম্যানইউকে পিছিয়ে দেয় তারা। সেখান থেকে ম্যাচে ফিরে ৩-২ ব্যবধানে জয় তুলে নিয়েছে হোসে মরিনহোর শিষ্যরা। এই জয়টি যে মরিনহো ও ম্যানইউর স্বস্তির। বুকের উপর থেকে জগদ্দল পাথর নেমে যাওয়ার মতো।

শনিবার ম্যাচ শুরু হতে না হতেই পিছিয়ে পড়ে রেড ডেভিলসরা। ঘরের মাঠের দর্শকদের অবাক করে ম্যাচের ২ মিনিটেই নিউক্যাসেলকে এগিয়ে নেন কেনেডি। ১০ মিনিটের মাথায় সবাইকে বিস্ময়ের সাগরে ভাসিয়ে নিউক্যাসেলকে ২-০ ব্যবধানের লিড এনে দেন ইয়োশিনোরি মুতো। অবশ্য প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। তাতে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় নিউক্যাসেল।



বিরতির পর অবশ্য ম্যাচে ফেরে ম্যানইউ। দ্বিতীয়ার্ধের গল্পের পুরোটুকুতেই ম্যানইউর প্রভাব বিস্তারে ঠাসা। ৭০ মিনিটে হুয়ান মাতা গোল করে ব্যবধান ১-২ করেন। ৭৬ মিনিটে অ্যান্থনি মার্শাল গোল করে সমতা ফেরান ম্যাচে (২-২)। সঙ্গে স্বাগতিক দর্শকদের স্বস্তিও দেন তিনি। ঘড়ির কাটায় যখন ম্যাচের বয়স পুরোপুরি ৯০ মিনিট, তখন দর্শকদের উল্লাসের উপলক্ষ্য এনে দেন আলেক্সিস সানচেজ। এ সময় গোল করে তিনি ম্যানইউকে লিড এনে দেন। শেষ পর্যন্ত তার গোলে ভয় করে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই জয়ের ফলে ৮ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে অবস্থান নিয়েছে ম্যানইউ। ৮ ম্যাচের ২টিতে ড্র করে ও ৬টিতে হেরে মাত্র ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৯তম স্থানে আছে নিউক্যাসেল ইউনাইটেড।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়