ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাংবাদিক ইকবালকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন

বিএম ফারুক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১০ ৪:০১:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১০ ৫:২২:০২ পিএম
সাংবাদিক ইকবালকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, যশোর : জেলার বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্পন্দনের সাংবাদিক ইকবাল কবীরকে গ্রেপ্তার ও মামলা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

বাঘারপাড়া প্রেসক্লাবের উদ্যোগে বুধবার বেলা ১১টায় যশোর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বাঘারপাড়া উপজেলা ও যশোরের সর্বস্তরের সাংবাদিকরা অংশ নেন।

এদিকে সাংবাদিক ইকবালকে আদালতে তোলার পর তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছেন বিচারক।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, ‘সাংবাদিক ইকবাল কবীরের বিরুদ্ধে থানা কম্পাউন্ডে ঢুকে চার পুলিশকে মারধর, সাম্প্রদায়িক উস্কানিমূলক কথাবার্তা বলার অভিযোগ আনা হয়েছে, যা ভিত্তিহীন। বর্তমান সময়ে পুলিশ ত্রাস সৃষ্টি করে রেখেছে অথচ তাদের দাবি তারা মার খেয়েছেন; এমন হাস্যকর ঘটনা আর দ্বিতীয়টি হয় না।’

নেতারা বলেন, এ মামলা প্রহসন ও ষড়যন্ত্রমূলক। তারা এ মামলা প্রত্যাহার করে সাংবাদিক ইকবালের মুক্তির দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন নেতারা।

মানববন্ধনে যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান, বাঘারপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চন্দন দাসসহ সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।

এদিকে আজ বেলা সাড়ে ১১টায় শুনানি শেষে সাংবাদিক ইকবাল কবীরের রিমান্ড ও জামিন নামঞ্জুর করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিল।



রাইজিংবিডি/যশোর/১০ অক্টোবর ২০১৮/বিএম ফারুক/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge