ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ। তারা শুরু করেছে বিদেশিদের দিয়ে। তারা শুরুতে জনগণের কাছে যায়নি।

শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ফ্লাইওভারের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্ট বিদেশিদের আস্থায় আনতে চায়। জনগণের আস্থার তাদের প্রয়োজন আছে বলে মনে হয় না। তারা জনগণের সমাবেশে যায়নি। এর মধ্য দিয়ে প্রমাণ হয়েছে, এরা কতটা দেউলিয়া, এরা কতটা জনসমর্থনহীন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সঙ্গে গণফোরামসহ কয়েকটি ছোট দল এবং সংগঠন ঐক্যফ্রন্ট গঠন করেছে। ঐক্যফ্রন্ট গঠনের পর তারা বাংলাদেশে নিযুক্ত বিদেশি রাষ্ট্রদূত, কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেছেন। 

ওবায়দুল কাদের বলেন, এরা ১০ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে বার বার ব্যর্থ হয়েছে। এখন মানুষ নির্বাচনমুখী। পাবলিক এখন ইলেকশন মুডে আছে। কেউ এখন আন্দোলনের দিকে তাকিয়ে নেই। নির্বাচনমুখী জনগণকে ১৫-২০ দিনে আন্দোলনমুখী করা কিছুতেই সম্ভব না। যারা এ ধরণের অপ্রপয়াস করছে, তারা বোকার স্বর্গে বাস করছে।

মন্ত্রী জানান, চন্দ্রা ফ্লাইওভারের কাজ ৯০ শতাংশ শেষ হয়েছে। মাস দুইয়ের মধ্যে কাজ শেষ হবে বলে তারা আশা করছেন এবং সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে টঙ্গী-আশুলিয়া এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক মো. শাহাবুদ্দিন খান, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সুবজ উদ্দিন খানসহ সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/১৯ অক্টোবর ২০১৮/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়