ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাইকেলের দাম নিয়ে কথা কাটাকাটি থেকে খুন!

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩১, ২১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাইকেলের দাম নিয়ে কথা কাটাকাটি থেকে খুন!

যশোর প্রতিনিধি: যশোরের শার্শায় সাইকেলের দাম নিয়ে কথা কাটাকাটি থেকে হাতাহাতি, এর পরিণতি শেষ পর্যন্ত খুনে গিয়ে শেষ হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুইজন।

শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামে শনিবার এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম হোসেন আলী (৫০)। তিনি কেরালখালি গ্রামের মুনতাজ আলীর ছেলে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে গ্রামজুড়ে।

স্থানীয়রা জানান, স্থানীয় বাজারের চায়ের দোকানে একটি বাইসাইকেলের দাম নিয়ে হোসেন আলীর সঙ্গে একই গ্রামের রেজাউলের ছেলে তরিকুল ও শফিকুলের কথাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে তারা লোহার পাইপ দিয়ে হোসেন আলীর মাথায় আঘাত করে। আঘাত গুরুতর হওয়ায় হোসেন জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে, মারামারি ঠেকাতে এসে আহত হন নিহত হোসেন আলীর ছেলে শাকিল ও স্থানীয় আব্দুল করিমের ছেলে ফরিদুল। তাদের উদ্ধার করে বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান জানান, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হন আরো দুইজন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/যশোর/২১ অক্টোবর ২০১৮/বিএম ফারুক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়