ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক : সরকারের টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদের সভায় এই সিদ্ধান্ত দেন তিনি। দুপুরে গণভবনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানিয়েছেন।

মন্ত্রিসভায় চারজন টেকনোক্র্যাট সদস্য রয়েছেন। তারা হলেন-ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান।

ওবায়দুল কাদের বলেন, আজ মন্ত্রিসভার আনুষ্ঠানিক সমাপ্তি শেষে অনানুষ্ঠানিক বৈঠকে টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। মন্ত্রিসভার অন্য সদস্যরা স্বপদে বহাল থাকবেন। তাদের পদত্যাগ করতে হবে না।

নির্বাচনকে সামনে রেখে জোট সম্প্রসারণ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, জোট গঠনের বিষয়ে আমাদের দফায় দফায় বসতে হবে। এখন আমাদের এনগেজ থাকার কোনো সুযোগ নেই।

আগামী ৮ নভেম্বরের পর আর কোন রাজনৈতিক দল বা জোটের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হবে না বলেও জানান ওবায়দুল কাদের।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গে বিরোধী দল ও জোটের সংলাপের আলোচ্য বিষয় তুলে ধরার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করবেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ নভেম্বর ২০১৮/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়