ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিছিয়ে গেল ‘স্বপ্নের ঘর’ সিনেমার মুক্তি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিছিয়ে গেল ‘স্বপ্নের ঘর’ সিনেমার মুক্তি

বিনোদন প্রতিবেদক : তরুণ নির্মাতা তানিম রহমান অংশু পরিচালিত সিনেমা ‘স্বপ্নের ঘর’। এতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, নওশাবা আহমেদ ও শিমুল খানসহ অনেকে।

আগামী ৯ নভেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও মুক্তির মিছিল থেকে সরে দাঁড়াল সিনেমাটি। তবে আগামী ২৩ নভেম্বর এটি মুক্তি পেতে পারে। আজ বুধবার বিকেলে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান অভিনেতা শিমুল খান।

‘স্বপ্নের ঘর’ নির্মিত হয়েছে সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী গল্প নিয়ে। অনীশ দাস অপুর মূল গল্প অবলম্বনে চিত্রনাট্য রচনা করেছেন শাওন হক। সিনেমা প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘নতুন এক দম্পতি একটি বাড়িতে ওঠে। তারপর বাড়িতে ঘটতে থাকে নানা ঘটনা। মূলত এই নিয়ে এগিয়েছে সিনেমাটির গল্প।’

শিমুল খান বলেন, ‘সিনেমাটির প্রধান আকর্ষণ এর চরিত্রগুলো। প্রতিটি চরিত্রেই রয়েছে স্বকীয়তা ও বিনোদনের রসদ। সিনেমাটির প্রত্যেক চরিত্র দর্শকদের ভালো লাগবে বলেই আশা করছি।’

তাকি খান ফিল্মস প্রযোজিত এ সিনেমার পরিবেশনায় রয়েছে মা চলচ্চিত্র। সাজিদ সরকারের সুর ও সংগীত পরিচালনায় সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি, তাহসান ও কনা। তানিম রহমান অংশু পরিচালিত ‘আদি’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৭ নভেম্বর ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়