ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাজধানীতে পৃথক ঘটনায় ৫ জনের মৃত্যু

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে পৃথক ঘটনায় ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি (৩৬) মারা গেছেন। বুধবার বিকেলে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে নিয়ে আসে পুলিশ। এছাড়া একই দিন পৃথক ঘটনায় আরও চারজনের মৃত্যু হয়।

কমলাপুর জিআরপি থানার এসআই নজরুল ইসলাম রাইজিংবিডিকে জানান, বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই ব্যক্তি খিলক্ষেত কাঁচাবাজার এলাকায় ট্রেনের লাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার পরনে সাদা লুঙ্গি ও টি শাট আছে।’

অন্যদিকে তেজগাঁও শিল্পাঞ্চল পূর্ব নাখালপাড়া লিচু বাগান এলাকার একটি বাসা থেকে সমরেশ মধু (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। অবশ্য এর আগে মঙ্গলবার রাত ৯ টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ পরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান মুন্সি এ বিষয়ে থানায় মামলা করেন।

আর ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে অচেতন অবস্থায় ফালু হোসেন ফারুক (৪০) নামের এক ব্যক্তিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় এবং মঙ্গলবার দিবাগত রাতে তিনি মারা যান।

অন্যদিকে দক্ষিণ খান আজমপুর মধ্যপাড়ার আব্দুল কাদের সরণি রোডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়। তার বয়স আনুমানিক ২৫ বছর।

উত্তর যাত্রাবাড়ির ধলপুরে একটি বাসায় গলায় ফাঁস দিয়ে স্বপন (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য বুধবার ঢামেক মর্গে নিয়ে আসে পুলিশ।



রাইজিংবিডি/ঢাকা/৭ নভেম্বর ২০১৮/মাকসুদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়