ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

পেট্রোল বোমাসহ বিএনপি-জামায়াতের ১১ নেতা-কর্মী গ্রেপ্তার

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ৫:২১:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ৫:২১:০৩ পিএম

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০টি ককটেল ও ১২টি পেট্রোল বোমাসহ বিএনপি-জামায়াতের ১১ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন উল্লাপাড়া উপজেলার খালিয়াপাড়া গ্রামের হাজী আব্দুল মাজেদের ছেলে আব্দুল রাউব (৪৫), কাওয়াক গ্রামের গোলবারের হোসেনের ছেলে আরিফুল ইসলাম (৩২), রাজমান দহিখোলা গ্রামের আলামিনের ছেলে হোসেন আলী (২৩), তাড়াশ পৌর এলাকার তাড়াশ দক্ষিণপাড়া গ্রামের মোয়াজ্জেম ফকিরের ছেলে ও উপজেলা যুবদলের সভাপতি রাজীব আহম্মেদ মাসুম (৩৪), একই এলাকার মগরব আলীর ছেলে ও ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (৪০), সদর উপজেলার সয়েদাবাদ ইউনিয়নের মুলিবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও বিএনপি নেতা জাহাঙ্গীর আলম (৩২), একই ইউনিয়নের খিদির বটতলা গ্রামের আব্দুল লতিফ মন্ডলের ছেলে ও যুবদল নেতা রফিকুল ইসলাম মাহাম (৩৬), পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার মৃত মনছের আলীর ছেলে আহম্মেদ আলী (৪৫), পাইকপাড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মোখলেছুর রহমান (৩৪), মাহমুদপুর মহল্লার আশরাফ আলীর ছেলে ও যুবদলকর্মী ওমর ফারুক (৩২) এবং চর মিরপুর এলাকার সহিদ মুন্সীর ছেলে জুয়েল রানা (২২)।

বুধবার গভীররাতে জেলার সদর, উল্লাপাড়া ও তাড়াশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ জানান, বুধবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় জন বিএনপি-যুবদল নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এদের বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তাড়াশ বারোয়ারি বটতলা যুবদলের অফিসে অভিযান চালিয়ে যুবদল সভাপতি মাসুম ও আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২টি পেট্টোল বোমা ও চারটি ককটেল উদ্ধার করা হয়।

উল্লাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ জানান, বাখুয়া প্রাইমারি স্কুলে অভিযান চালিয়ে রাউব, আরিফুল ও হোসেন আলী নামে তিন জামায়াতে ইসলামীর নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়। পরে ঘটনাস্থল থেকে ছয়টি ককটেল উদ্ধার করা হয়।

বৃস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৮ নভেম্বর ২০১৮/অদিত্য রাসেল/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC