ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন পঞ্চম পুরুষ বিচ ফুটবল টুর্নামেন্ট শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১৩ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন পঞ্চম পুরুষ বিচ ফুটবল টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়বান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনেসুগন্ধা পয়েন্টে আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন পঞ্চম বিচ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (পুরুষ)’। তিনিদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।প্রতিযোগিতায়স্থানীয় আটটি দল অংশ নিয়েছে।

কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাহীদুর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন অনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট টুটুল জহিরুল ইসলামসহ অন্যান্যরা।

 



উদ্বোধনী ম্যাচে ইয়াংম্যান ক্লাব ৩-২ গোলে বাঁশকাটা ক্লাবকে পরাজিত করে।

এবারের এই প্রতিযোগিতায় কক্সবাজার জেলার ৮টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- কক্সবাজার আবাহনী ক্রীড়া চক্র, ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘ, মালুমঘাট ক্রীড়া সংঘ, ইয়ংমেন্স ক্লাব, কোটবাজার খেলোয়াড় সমিতি, ফুটবল ক্লাব মহেশখালী, বাঁশকাটা খেলোয়াড় সমিতি ও শতদল ক্লাব।প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি ও মেডেল পাবে। এ ছাড়া প্রত্যেকটি দলকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হবে।

 



এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল ও ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার। হসপিটাবিলিটি পার্টনার হিসেবে আছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইহিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৩ নভেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ