ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রামে ‘হাসিনা: আ ডটার’স টেল’ দেখতে ভিড়

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ১৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ‘হাসিনা: আ ডটার’স টেল’ দেখতে ভিড়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মুক্তি পাওয়ার প্রথম দিনে ‘হাসিনা: আ ডটার’স টেল’ প্রামাণ্যচিত্রটি দেখতে বন্দরনগরী চট্টগ্রামের প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় ছিল।

নগরীর দুই নম্বর গেইটস্থ ফিনলে স্কয়ারে অবস্থিত নগরীর একমাত্র সিনেপ্লেক্স ‘সিলভার স্ক্রিনে’ চলছে ‘হাসিনা: আ ডটার’স টেল’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কণ্ঠে আবেগঘন সংলাপে ৭০ মিনিটের এই প্রামাণ্যচিত্রে চিত্রিত হয়েছে পূর্বপাকিস্তান থেকে বাংলাদেশ পর্যন্ত ইতিহাসের নানা অজানা অধ্যায়।

শুক্রবার সকাল ১১টা থেকে সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে প্রদর্শনী শুরু হয়। প্রথম শো থেকে সিনেপ্লেক্সে হাউজ ফুল। প্রথম দিনে দর্শক ছিলেন রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।

আওয়ামী লীগের অনেক সিনিয়র নেতা চলচ্চিত্রটি উপভোগ করেন। সকাল ১১টা থেকে রাত ১২টা পর্যন্ত চট্টগ্রামের সিলভার স্ক্রিনে ‘হাসিনা: আ ডটার’স টেল’ প্রদর্শনী চলবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান। সেন্টার ফর রিচার্স অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) পক্ষে প্রযোজনা করেছেন রেদওয়ান মুজিব সিদ্দিক ববি ও নসরুল হামিদ বিপু।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৬ নভেম্বর ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়