ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

উড়ছে জুভেন্টাস

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উড়ছে জুভেন্টাস

ক্রীড়া প্রতিবেদক: মারিও মানজুকিচের দ্বিতীয়ার্ধের গোলে ইন্টার মিলনাকে ১-০ গোলে হারিয়ে সিরি’আ লিগের ১৪তম জয় তুলে নিয়েছে জুভেন্টাস।

লিগের ১৫তম ম্যাচে এটি জুভেন্টাসের ১৪তম জয়। অপর ম্যাচে ড্র করেছে তারা। পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা নাপোলির থেকে ১১ পয়েন্ট এগিয়ে জুভেন্টাস। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৪৩। শিরোপার লড়াইয়ে ধরাছোঁয়ার বাইরে বর্তমান চ্যাম্পিয়নরা।

চলতি মৌসুমে রীতিমতো ছুটছে জুভেন্টাস। দারুণ পারফরম্যান্সে রেকর্ডও গড়েছে তারা। ১৫ ম্যাচে ১৪ জয় তুলে ইউরোপীয়ান লিগের সেরা পাঁচ শুরুর তালিকায় উঠে এসেছে জুভেন্টাস। গত ২০ অক্টোবর জিওনের বিপক্ষে ১-১ গোলে ড্র করে মাত্র ২ পয়েন্ট হারায় জুভেন্টাস। এছাড়া প্রতিটি ম্যাচেই পেয়েছে পূর্ণ ৩ পয়েন্ট। মৌসুমে জুভেন্টাস ৩২ গোলের বিপরীতে হজম করেছে ৮ গোল।

লিগ ওয়ান কাপে পিএসজির জয়রথও ছুটছে। ১৬ ম্যাচে তাদের জয় ১৪টিতে। টানা ১৪ জয়ের পর শেষ দুই ম্যাচ বোর্ডেস ও স্টার্টবর্গের বিপক্ষে ড্র করেছে তারা।
 


শুক্রবার রাতে নিজেদের মাঠে ইন্টার মিলানকে বড় ব্যবধানে হারাতে না পারলেও কার্যত জয় পেয়েছে রোনালদো, মানজুকিচরা। দলের হয়ে একমাত্র গোলটি করেন মানজুকিচ। ম্যাচের ৬৬ মিনিটে কেনসেলোর ক্রস থেকে হেড দিয়ে বল জালে পাঠান ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড।

গোল পাননি রোনালদো। তবে একাধিকবার ইন্টারের ডি বক্সে কাঁপন তোলেন সিআর সেভেন। কিন্তু লক্ষ্যভেদ করতে পারেননি পর্তুগিজ তারকা। অবশ্য তার গোল না পাওয়ায় ম্যাচের ফলাফলে কোনো পরিবর্তন আসেনি। জয় নিয়ে হাসিমুখে মাঠ ছেড়েছে জুভেন্টাস।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়