ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মেসি ও সুয়ারেজের প্রশংসায় পিকে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসি ও সুয়ারেজের প্রশংসায় পিকে

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লা লিগায় নিজেদের শেষ ম্যাচে লেভান্তের বিপক্ষে জয়ে গোল পেয়েছিলেন জেরার্ড পিকে।  লেভান্তের বিপক্ষে বড় ব্যবধানের ওই জয়ে তার সঙ্গে গোল পান মেসি ও সুয়ারেজ। দলের সাম্প্রতিক সাফল্যের পর কাতালান ক্লাবটির এ দুই ফরোয়ার্ডকে প্রশংসায় ভাসালেন পিকে।

মেসি, সুয়ারেজ ও নেইমারকে নিয়ে এক সময় বিশ্বের সেরা আক্রমণ ত্রয়ী গড়েছিল বার্সা। ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ন্যু ক্যাম্প ছাড়লেও বার্সাকে দারুণ ছন্দে রেখেছেন মেসি ও সুয়ারেজ। তাই এই জুটিকে আক্রমণভাগে বিশ্বসেরা বলে মনে করেন স্পানিশ ডিফেন্ডার পিকে।

লেভান্তের বিপক্ষে লা লিগায় নিজের ৩১তম হ্যাটট্রিক পেয়েছেন মেসি। নিজের এমন গোলের পর সুয়ারেজ ও পিকের শেষ গোলে ভূমিকা ছিল আর্জেন্টাইন তারকার। চলতি লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৪ গোল করেছেন মেসি, পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন সর্বোচ্চ ১০টি। লিগে সুয়ারেজের পা থেকে এসেছে দ্বিতীয় সর্বোচ্চ ১১ গোল। এবার তাদের এমন পারফরম্যান্সে প্রশংসা ঝড়েছে পিকের কণ্ঠে।

লাতিন অঞ্চলের মেসি ও সুয়ারেজের প্রশংসা করে পিকে বলেন, ‘লুইস এবং লিও গত কয়েক বছর ধরে আক্রমণভাগের সেরা জুটি। লুইসের রক্তে গোল মিশে আছে। আর আমরা ইতোমধ্যে লিওকে নিয়ে সব কিছু বলে ফেলেছি। আমাদের আক্রমণভাগ অনেক সমৃদ্ধ।’




রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়