ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

কুমিল্লায় অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার, গ্রেপ্তার ২

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২২ ৬:০২:০২ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৭ ২:২৬:২৩ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : কুমিল্লা থেকে অপহৃত মো. আল-আব্দুল্লাহ (৭) নামে এক শিশুকে গাজীপুর থেকে উদ্ধার এবং দুই জন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা।

শনিবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তার অপহরণকারীরা হলেন- কুমিল্লার মুরাদনগর থানার কামাল্লাহ এলাকার মোরর্শেদ আলমের ছেলে সাঈদ সুলতান (১৯) এবং একই থানার নগরপাড় এলাকার কামাল পাশার ছেলে রিয়াজ আহম্মেদ (১৮)।

র‌্যাব জানায়, কুমিল্লার মুরাদনগর এলাকার বাবুল মিয়ার ছেলে আল-আব্দুল্লাহ গত ১৯ ডিসেম্বর তার নিজ গ্রাম হতে অপহৃত হয়। এ ব্যাপারে ভিকটিমের বাবা মুরাদনগর থানায় সাধারণ ডায়েরি করেন। পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন ভিকটিমকে গাজীপুর সদর থানার রাজেন্দ্রপুর এলাকায় এনে শারীরিক নির্যাতন করে এবং কাউকে কিছু না জানানোর জন্য ভীতি প্রদর্শন করেছে। এক পর্যায়ে ২১ ডিসেম্বর আসামিরা মোবাইল ফোনে ভিকটিমের বাবার কাছে অপহরণের কথা জানিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় আল-আব্দুল্লাহকে হত্যা হুমকি দেয়।

পরে তার বাবা র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পে অপহৃত ছেলের মুক্তির জন্য সহায়তা কামনা করেন। পরে ওই ক্যাম্পের একটি দল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাজেন্দ্রপুর এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং ওই দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত দুইজনই একাদশ শ্রেণীর ছাত্র। অপহৃত ভিকটিম ও তাদের বাড়ি একই গ্রামে হওয়ায় মাঝে মাঝে তারা আল-আব্দুল্লাহর বাড়িতে যাতায়ত করতেন। মুক্তিপণের আশায় মিথ্যা প্রলোভন দেখিয়ে আল-আব্দুল্লাহকে অপহরণ করেন তারা। 



রাইজিংবিডি/গাজীপুর/২২ ডিসেম্বর ২০১৮/হাসমত আলী/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge