ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতার ওজন গ্রহণ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৪ ৭:২২:২৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৪ ৭:২২:২৬ পিএম

ক্রীড়া প্রতিবেদক : প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া বডিবিল্ডারদের ওজন গ্রহণের মধ্য দিয়ে আজ সোমবার থেকে শুরু হল ‘চতুর্থ মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৮।’ এ নিয়ে চতুর্থবারের মতো এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত। প্রতিযোগিতার চূড়ান্ত রাউন্ড বুধবার বিকেল ৩টা ৫ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করবে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

এবারের এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন ক্লাব, সংস্থা ও জিমনেসিয়ামের ২০০ জন বডিবিল্ডার ছয়টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রতিটি ওজন শ্রেণিরপ্রথম থেকে ষষ্ঠ স্থান অর্জকারীদের মেডেল, সনদপত্র ও অর্থ পুরস্কার দেওয়া হবে।



প্রথম স্থান অর্জনকারীরা পাবেন মেডেল, ৮ হাজার টাকাও সদনপত্র। দ্বিতীয় স্থান অর্জনকারীরা পাবেন মেডেল, ৫ হাজার টাকা ও সদনপত্র। তৃতীয় স্থান অর্জনকারীরা পাবেন মেডেল, ৩ হাজার টাকাও সদনপত্র। চতুর্থ থেকে ষষ্ঠ স্থান অর্জনকারীরা পাবেন ওয়ালটন ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্স ও সদনপত্র। এ ছাড়া বিভিন্ন ওজন শ্রেণির চ্যাম্পিয়নদের নিয়ে অনুষ্ঠিত হবে ওভারঅল ক্যাটাগোরি। সেখানে যিনি চ্যাম্পিয়নদের মধ্যে চ্যাম্পিয়ন হবেন তিনি ১ লাখ টাকার প্রাইজমানি পাবেন।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।




রাইজিংবিডি/ঢাকা/২৪ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge