ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্মারকলিপি দিতে ইসিতে ঐক্যফ্রন্ট

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৩ ৩:৩৬:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৩ ৪:৫২:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক : সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন কমিশনে (ইসি) স্মারকলিপি দিতে এসেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এসেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এখন বৈঠক চলছে ইসির সঙ্গে।

প্রতিনিধিদলের মধ্যে রয়েছেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির একাদশ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বাংলাদেশের জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।

এদিকে ঐক্যফ্রন্টের প্রার্থীদের আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার রয়েছে ইসিতে। কমিশনের প্রবেশের চারটি পথেই অতিরিক্ত নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। মোতায়েন করা হয়েছে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, এপিবিএন, পুলিশ এবং ডগ স্কোয়াড।

নিরাপত্তার অংশ হিসেবে নির্বাচন কমিশন ভবনের চারপাশে সাধারণ মানুষের প্রবেশে নানা বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। সাংবাদিক এবং সরকারি কর্মকর্তাদের প্রবেশের ক্ষেত্রেও পরিচয়পত্র যাচাই-বাছাই করে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৯/হাসিবুল/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC