ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

সুবর্ণচরে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেপ্তার

মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৬ ১২:২১:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৬ ১২:৩২:৩৪ পিএম

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনার মামলার ৯ নম্বর আসামি সালাউদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

এ নিয়ে মামলার এজাহারভুক্ত ও ঘটনায় জড়িত থাকায় মোট আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক ও ঘটনার সাথে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

শনিবার দিবাগত রাত ২টার দিকে ফেনীর সুলতানপুর এলাকা থেকে সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সালাউদ্দিন মধ্য বাগ্যা গ্রামের টোকাইয়ের ছেলে।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, রাতে সুলতানপুর এলাকার তার এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে নোয়াখালী ডিবি পুলিশের একটি দল।

গত ৩০ ডিসেম্বর রোববার ভোটকেন্দ্রে বাকবির্তকের জের ধরে দরজা ভেঙে ভিকটিমের ঘরে ভিতরে প্রবেশ করে স্থানীয় প্রাক্তন ইউপি সদস্য রুহুল আমিন বাহিনীর সদস্য সহেল, স্বপন, চৌধুরী, বেচুসহ ১০ জন। এ সময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও চার সন্তানকে বেঁধে রেখে ভিকটিমকে উঠানে নিয়ে কাপড় ও বেলায়ুজ দিয়ে মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ ও হত্যাচেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদি হয়ে নয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/নোয়াখালী/৬ জানুয়ারি ২০১৯/মাওলা সুজন/সাইফুল

Walton Laptop