ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিপিএলে আজ মুখোমুখি গেইল-আফ্রিদি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৮ ১০:০২:২১ এএম     ||     আপডেট: ২০১৯-০১-০৮ ১২:২৪:৩৪ পিএম

ক্রীড়া ডেস্ক : একদিন বিরতি দিয়ে আজ মঙ্গলবার আবার মাঠে নামছে বিপিএলের দলগুলো। আজ বিপিএলে দুটি ম্যাচ রয়েছে। দুপুর সাড়ে ১২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্স। আর বিকেল ৫টা ২০ মিনিটে অপর ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। হাইভোল্টেজ এই ম্যাচটি অনেকটা ক্রিস গেইল ও শহীদ আফ্রিদির লড়াইয়ে রূপ নিচ্ছে।

গেইল দলের সঙ্গে থাকলেও রংপুর তাদের প্রথম দুই ম্যাচে মাঠে নামায়নি তাকে। আজ অবশ্য মাঠে নামবেন মারকুটে এই ব্যাটসম্যান। অন্যদিকে শহীদ আফ্রিদি সিলেট সিক্সার্সের বিপক্ষে প্রথম ম্যাচে ব্যাট হাতে অপরাজিত ৩৯ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। বল হাতেও তিনি নিয়েছিলেন ১ উইকেট। রংপুর তাদের প্রথম ম্যাচে হার মানলেও ঘুরে দাঁড়িয়েছে দ্বিতীয় ম্যাচে। খুলনা টাইটান্সের বিপক্ষে জয় পেয়েছে ৪ রানে। রাইলি রুশো, রবি বোপারা তাদের সঙ্গে ক্রিস গেইলের ব্যাটে ভর করে আজও জিততে চাইবে রংপুর। তবে স্মিথ, আফ্রিদি, তামিম ইকবালরাও হয়তো ছেড়ে কথা বলবে না রংপুরকে।

এদিকে ঢাকা ডায়নামাইটস তাদের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষের দাপুটে জয় পেয়েছে। হযরতুল্লাহ জাজাই, সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও শুভাগত হোম ব্যাট হাতে ভালো করেছেন। আজও তাদের ব্যাট হাসলে খুলনাকে বিপদে পড়তে হবে। অন্যদিকে রংপুরের বিপক্ষে খুলনার আইরিশ ব্যাটসম্যান পল স্টার্লিং জ্বলে উঠেছিলেন। আজও তার ব্যাটের দিকেই তাকিয়ে থাকবে খুলনার সমর্থকরা। করবে প্রথম জয়ের প্রত্যাশা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৯/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge