ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কাজী হায়াতের জন্য দোয়া চাইলেন পুত্র মারুফ

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজী হায়াতের জন্য দোয়া চাইলেন পুত্র মারুফ

বিনোদন প্রতিবেদক : ‘আমার আব্বার জন্য দোয়া করবেন সবাই। কাউকে যদি কখনো আমার বাবা মনে কষ্ট দিয়ে থাকেন, এরপরও দোয়া করবেন যেন আপনাদের মাঝে এসে মাফ চাইতে পারেন।’ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এভাবেই কথাগুলো লিখেন গুণী নির্মাতা কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা ও লেখক কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালি ব্লক হয়ে গেছে। গত ২২ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য তাকে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে নেওয়া হয়েছে। দেশ বরেণ্য এই পরিচালক নিউ ইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি আছেন। তার সঙ্গে আছেন তার স্ত্রী, ছেলে কাজী মারুফ।

কাজী মারুফ তার অন্য একটি স্ট্যাটাসে লিখেন, ‘এখন থেকে ১২ অথবা ১৪ ঘণ্টা পর এনজিওগ্রাম করা হবে। আমার আব্বার ব্রেইনে দেখা হবে কতখানি ব্লক আছে। আমি অনুরোধ করব, সবাই দোয়া করবেন যেন সার্জারি করার উপযুক্ত থাকে এবং উনি পূর্ণ সুস্থতা ফিরে পাক।’

তিনি আরো লিখেন, ‘শেষ ২৪ ঘণ্টা আমার জন্য অনেক কষ্টকর ছিল। আমি খুব অসহায় অনুভব করছিলাম, যদিও বাবার চিকিৎসার জন্য এখানকার বিশ্বসেরা স্বনামধন্য চিকিৎসকরা কাজ করছেন। আমার বাবার বিরুদ্ধে একটা কথা শুনতাম সব সময়, আমার আব্বা অনেক রাগী। যাদের ওপর রাগ করত, তাদের হয়তো ভালোওবাসত কোনোভাবে। আমার আসলে কিছু ভালো লাগছে না। জানি না, কেন আজ জীবনে প্রথমবার খুব অস্থিরতা অনুভব করছি।’

গত বছরের মার্চে নিউ ইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। সম্প্রতি আবারো অসুস্থ বোধ করছিলেন তিনি। ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় তার। এরপর গত বছরের জানুয়ারিতে আবারো হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন করেন। তারপর গত বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান তিনি।




রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়