ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

চালের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নেব: খাদ্যমন্ত্রী

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৮ ৪:৪৩:৩১ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৮ ৪:৪৩:৩১ পিএম

নিজস্ব প্রতিবেদক : চালের দাম নিয়ন্ত্রণে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন নতুন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, আজকে আমি দায়িত্ব নেওয়ার আগেই চালের দাম বেড়েছে। চালের দাম নিয়ন্ত্রণে প্রতি জেলার চাল মালিক সমিতির নেতাদের সঙ্গে বসতে চাই। এ বিষয়ে ১০ তারিখ সবার সঙ্গে বৈঠকে বসব। চালের দাম নিয়ন্ত্রণে প্রয়োজনীয় পদক্ষেপ নেব।

দায়িত্ব নেওয়ার পর প্রথমদিন মঙ্গলবার দুপুরে সচিবালয়ে খাদ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে পরিচিতি সভায় খাদ্যমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, এটা অনেক বড় মন্ত্রণালয়। এই মন্ত্রণালয় অনেক সেনসেটিভ জায়গা। কারণ দুই টাকা দাম বাড়লেও দোষ, আবার দুই টাকা দাম কমলেও দোষ। তাই সততার সঙ্গে সবাইকে কাজ করতে হবে।

‘প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখে এই মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। আমরা সবাই মিলে সততার সঙ্গে কাজ করে প্রধানমন্ত্রীর প্রত্যাশার প্রতিফলন ঘটাব। সবাই দোয়া করেন আমিও যাতে সততা ও স্বচ্ছতা ধরে রাখতে পারি। নিজের ভেতর যাতে কোনো অহঙ্কার চলে না আসে,’ বলেন সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, আমি তিল তিল করে আমার রাজনীতিক ক্যারিয়ার গড়ে তুলেছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিয়ে শুরু করে এই পর্যায়ে ওঠে এসেছি। সুতরাং আমার অভিজ্ঞতা কিছুটা হলেও আছে। আমি আপনাদের সবার সহযোগিতা চাই।

‘এই মন্ত্রণালয়ের কোথায় কি হয় সবকিছু সম্পর্কে জানতে চাই। সব ফাইল সম্পর্কে জানতে চাই। অতীতে এই মন্ত্রণালয় কিভাবে চলেছে তা বড় কথা নয়, এখন থেকে আমরা কিভাবে চালাবো সেটাই বড় কথা,-জানালেন নতুন খাদ্যমন্ত্রী।



রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৯/আসাদ/সাইফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge