ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রবীণ সাংবাদিক খোকন আর নেই

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৯ ৯:০৮:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৯ ৯:০৮:১৭ পিএম

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক এনামুল হক খোকন (৬০) মারা গেছে। (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

বুধবার সকালে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি প্রথম আলোর আগে বাংলাবাজার পত্রিকার শাহজাদপুর প্রতিনিধি ছিলেন। আছরের নামাজের পর তার লাশ সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে আনা হলে সাংবাদিক ও বিভিন্ন পেশার মানুষের মধ্যে হৃদয় বিদায়ক দৃশ্যের অবতরণ হয়।

প্রেসক্লাব চত্বরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এ জানাজায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইফতেখার আহম্মেদ শামিম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু ইউসুফ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলে খোদা লিটন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, টেলিভিশন ফোরামের সভাপতি ফেরদৌস রবীন, সিনিয়র সাংবাদিক বাবু ইসলাম, আব্দুল কুদ্দুস, হেলাল আহম্মেদ প্রমুখ অংশ নেন।

জানাজা শেষে মরহুমের কফিনে সিরাজগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সংঘটনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। বৃহস্পতিবার সকাল ৯টায় মরহুমের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছিতে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

এনামুল হক খোকন গত ১৭ নভেম্বর রাতে মোটরসাইকেলযোগে নিজবাড়ী যাওয়ার পথে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের পূর্ব দেলুয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে রাতেই প্রথমে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল, পরে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় পৌনে দুই মাস চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থ হলে তাকে বাসায় নেওয়া হয়। বুধবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে আবার ওই হাসপাতালে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৯ জানুয়ারি ২০১৯/অদিত্য রাসেল/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC