ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১০ ২:৩২:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১০ ২:৩২:২৭ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুস সবুর মোল্লা (৫২) কে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় প্রদান করেন।

ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী আব্দুস সবুর মোল্লা কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে। নিহত রোমেছা খাতুন কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।

মামলার বাদী নিহত রোমেছার ভাই জালাল উদ্দিন জানান, সবুর মোল্লা আগের বিয়ের কথা গোপন রেখে তার বোনকে বিয়ে করে। বিয়ের পর তারা জানতে পারেন তার ভগ্নিপতির আরো এক স্ত্রী আছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মাঝে কথা কাটাকাটি হতো। তার ভগ্নিপতি কুমারনাল গ্রামে প্রথম স্ত্রীকে রেখে তার বোনকে নিয়ে মুরারিকাটি বাসায় থাকতো। তার বোন এলজিইডি প্রকল্পে চাকরি করতেন। বেতন পাওয়ার পর তার ভগ্নিপতি বেতনের টাকা নেওয়ার জন্য তার বোনকে মারধর করতো। গত ২০.০৮.২০১২ তারিখে বেতনের টাকা না দেওয়ায় সে তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে। এ সময় এলাকাবাসি তার ভগ্নিপতিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। সবুর মোল্লা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দিও দেয়।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার এসআই ফকির আজিজুর রহমান আসামি আব্দুস সবুর মোল্লার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

সাতক্ষীরা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট তপন কুমার চক্রবর্তী জানান, স্ত্রী রোমেছা খাতুনকে হত্যার দায়ে আসামি সবুর মোল্লাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে জেলা ও দায়র জজ আদালত।

এ মামলায় ৯জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার আদেশ দিয়েছেন। রায় ঘোষণার সময় আসামি সবুর মোল্লা পলাতক ছিলেন।

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১০ জানুয়ারি ২০১৯/শাহীন গোলদার/টিপু

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge