ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রেক্ষাগৃহের সামনে বিয়ে করলেন রজনী ভক্ত

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১১ ৩:৪৯:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ১০:২৫:০৬ এএম

বিনোদন ডেস্ক : ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। তাকে ঘিরে ভক্তদের পাগলামীর শেষ নেই। গতকাল মুক্তি পেয়েছে এ অভিনেতার পেটা সিনেমা। এটি ঘিরেও রজনী ভক্তদের মধ্যে দেখা গেছে উন্মাদনা।

গতকাল বৃহস্পতিবার চেন্নাইয়ের উডল্যান্ড থিয়েটারের সামনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন আম্বারাসু ও কামাচি নামের দুজন রজনী ভক্ত। প্রেক্ষাগৃহে চলছিল পেটা সিনেমা। বিয়ের সব আয়োজনই করা হয় সেখানে। এমনকি প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে আসা অন্যান্য দর্শকদের খাবারও পরিবেশন করা হয়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

‘গত এক বছর ধরে আমাদের চেনা জানা। আমরা সিদ্ধান্ত নিই আজ (বৃহস্পতিবার) বিয়ে করব কারণ এদিন থালাইবার (রজনীকান্ত) সিনেমা মুক্তি পাচ্ছে। একজন রজনীকান্ত ভক্ত হিসেবে এর চেয়ে শুভদিন আমার কাছে আর নেই’, বলেন আম্বারাসু।

এছাড়া তামিলনাড়ুর তাঞ্জাবুর নামক স্থানে অবস্থিত শান্তি থিয়েটারে জতিরমন বিয়ে করেছেন উষাকে। ভক্তদের কাছ থেকে প্রায় দেড় লাখ রুপির উপহার সামগ্রী পেয়েছেন তারা। ‘আমার বিয়ে আরো স্মরণীয় করার জন্য আমি থালাইবা ভক্তদের ধন্যবাদ জানাই’, বলেন জতিরমন।



এখানেই শেষ নয়। ইয়াসুদা ও সাতসুকি নামের এক জাপানি দম্পতি সিনেমাটি প্রথম দিনে প্রথম শো দেখার জন্য চেন্নাই এসেছেন। সেখানে বেশ পরিচিত মুখ তারা। কারণ গত সাত মাসে সেখানে তাদের তৃতীয় ভ্রমণ। ইয়াসুদা বলেন, ‘আমি ২০০২ সাল থেকে রজনীকান্তের সিনেমার প্রথম শো দেখার জন্য চেন্নাই আসি। আমি এখানে বাবা, কাবালি, কালা, টু পয়েন্ট জিরো এবং পেটা দেখার জন্য এসেছি। আমি ও আমার স্ত্রী শুধু সিনেমাটি দেখার জন্য এসেছি।’ এছাড়া এবার কয়েকজন বন্ধু নিয়েও এসেছেন তারা।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত 

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge