ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপি আ’লীগবিরোধী প্ল্যাটফর্ম মাত্র : শিল্পমন্ত্রী

গাজী মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি আ’লীগবিরোধী প্ল্যাটফর্ম মাত্র : শিল্পমন্ত্রী

নরসিংদী সংবাদদাতা : বিএনপিকে কোনো রাজনৈতিক দল নয়, এটা আওয়ামী লীগবিরোধী প্ল্যাটফর্ম বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

তিনি বলেন, ‘‘তারা (বিএনপি) একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধু আওয়ামী লীগের বিরোধিতার জন্য, তারা জনবিচ্ছিন্ন হয়ে যাবে।’’ 

শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারের যে মহাপরিকল্পনা রয়েছে, তা বাস্তবায়নে কাজ করতে হবে। মন্ত্রী হিসেবে শিল্পমন্ত্রণালয়ে বর্তমান সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করে যাবেন। জাতি রায় দিয়েছে উন্নয়নের পক্ষে, এটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও বাস্তবায়ন করাই প্রধান লক্ষ্য থাকবে।

নিজ নির্বাচনী এলাকা নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) তথা শিল্পসমৃদ্ধ নরসিংদী জেলা নিয়ে পরিকল্পনার কথা বলতে গিয়ে তিনি বলেন, এলাকায় কর্মসংস্থানের লক্ষ্যে কাজ করে যাবেন। নরসিংদীতে সারকারখানা, তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারের বেশ কিছু শিল্পকারখানা নিয়ে পরিকল্পনা রয়েছে, তা বাস্তবায়নে কাজ করে যাবেন।

এরআগে মন্ত্রী সার্কিট হাউজে পৌঁছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। বিকেলে তিনি নির্বাচনী এলাকার আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

 

 

 

রাইজিংবিডি/নরসিংদী/১১ জানুয়ারি ২০১৯/গাজী মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়