ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

নারী বেশে কে এই অভিনেতা?

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ৩:১৬:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ৩:২০:৪৩ পিএম
আনিসুর রহমান মিলন

বিনোদন প্রতিবেদক : আজ ১২ জানুয়ারি কালিয়াকৈরে শুরু হয়েছে ‘জুলি বিউটিফুল’ ধারাবাহিক নাটকের শুটিং। চলছে নানা দৃশ্যধারণ। একটি দৃশ্যের শুটিংয়ে প্রথম দেখাতে মনে হয়, কোনো মেয়েই হয়তো শুটিং করছেন। তবে খুব ভালো করে খেয়াল করলে দেখা যায় তিনি অভিনেতা আনিসুর রহমান মিলন।

কেন মেয়ে সাজতে হয়েছে? এমন প্রশ্নের উত্তরে আনিসুর রহমান মিলন রাইজিংবিডিকে বলেন, ‘‘জুলি বিউটিফুল’ ধারাবাহিকে আমি উর্মিলা শ্রাবন্তী করকে ভালোবাসি। এক পর্যায় উর্মিলার বিয়ে ঠিক হয়। কোনোভাবেই বিয়ে ভাঙতে পারছি না। অবশেষে মেয়ে সেজে উর্মিলার বাড়িতে যাই। সেখানে গিয়ে বিয়ে ভাঙার ফন্দি করি। এভাবেই এর গল্প এগিয়ে যায়। আজ এই দৃশ্যের শুটিং করছি। এটিই নতুন বছরের প্রথম কাজ। কাজটি খুব এনজয় করছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।”

‘জুলি বিউটিফুল’ ধারাবাহিকটি পরিচালনা করেছেন বিপ্লব হায়দার। এটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন তিনি। বেসরকারি একটি টেলিভিশনে এটি প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।



আনিসুর রহমান মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা।

ছোট পর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দাতেও তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। ‘দেহরক্ষী, ‘পোড়ামন, ‘অনেক সাধের ময়না’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’-এর মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/রাহাত/মারুফ

Walton Laptop