ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইয়াবা পাচারকালে প্রেমিকসহ প্রাক্তন বিমানবালা আটক

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইয়াবা পাচারকালে প্রেমিকসহ প্রাক্তন বিমানবালা আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় ইয়াবা ট্যাবলেট পাচারের সময় রিজেন্ট এয়ারলাইনসের প্রাক্তন বিমানবালা স্মৃতি আক্তার এবং তার কথিত প্রেমিক জুবাইর উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মিডিয়া বিভাগ থেকে এই গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান রাইজিংবিডিকে জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল সংখ্যক ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকা যাওয়ার উদ্দেশে চট্টগ্রাম স্টেশন রোড এলাকায় অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্মৃতি ও জুবাইর উদ্দিন পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আটক করতে সক্ষম হয় র‌্যাব। পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত জুবাইর উদ্দিন কক্সবাজারের দক্ষিণ খরুলিয়ার মো. মনির আহমদের ছেলে। স্মৃতি আক্তার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরের মো. আল আমিন সরকারের কন্যা। আগে তিনি রিজেন্ট এয়ারলাইনসের বিমানবালা হিসেবে কর্মরত ছিলেন বলে র‌্যাবকে জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে নগরীর কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে র‌্যাব।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ জানুয়ারি ২০১৯/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়