ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাজীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কলেরবাজার এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে গাজীপুর মেট্টোপলিটন সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহত আমিনুল ইসলাম রনি (২৮) চাঁদপুর সদরের বাখরপুর এলাকার মুক্তিযোদ্ধা মো. আবদুল মতিন গাজীর ছেলে। রনি পরিবার নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের ছোটদেওড়া এলাকায় ভাড়া থাকতেন।

নিহতের ছোট ভাই রুবেল জানায়, রনি ওমান প্রবাসী। ছয় মাসের ছুটিতে তিনি তিন মাস আগে দেশে আসেন। পরে গ্রামের বাড়িতে বিয়ে করে ছোটদেওড়া এলাকায় ভাড়া বাসায় উঠেন। ছুটি শেষে আবার তার ওমান যাওয়ার কথা ছিল। ছুটির সময়গুলো কাজে লাগাতে একটি ব্যাটারিচালিত অটোরিকশা কিনে তিনি নিজেই চালাতেন। সোমবার বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে তিনি নিখোঁজ হন। বিভিন্নস্থানে খোঁজাখুজি করে তাকে না পেয়ে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই পরিমল বিশ্বাস  জানান,  লাশের সাথে থাকা একটি বন্ধ মোবাইল ফোন চালু করে নিহতের স্বজনদের ফোন দিলে তারা এসে লাশটি সনাক্ত করেন। নিহতের গলায় দড়িঁ প্যাচানো ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যার পর অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে।



রাইজিংবিডি / গাজীপুর / ২২ জানুয়ারি ২০১৯/ হাসমত আলী/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়