ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইজিবাইক চালক হত্যা : গোপালঞ্জে ৫ আসামি গ্রেপ্তার

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইজিবাইক চালক হত্যা : গোপালঞ্জে ৫ আসামি গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালঞ্জে ইজিবাইক চালক অবিনাশ পোদ্দার হত্যাকান্ডে জড়িত অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ও সোমবার রাতে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিকেলে অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো, টুঙ্গিপাড়া উপজেলার বালাগাতি গ্রামের ভূবন বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস (২৯), একই উপজেলার মিত্রডাঙ্গা গ্রামের সুশেন বালার ছেলে সুশীল বালা (৩০), গোপালপুর গ্রামের রবিদাস ঢালীর ছেলে অশোক ঢালী (৩৪), জোয়ারিয়া গ্রামের শশধর বাইনের ছেলে দেব বাইন (৩২) ও কোটালীপাড়া উপজেলার সোনাখালী গ্রামের শামিম গাজীর ছেলে সবুজ গাজী (২৫)।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান,৬ জানুয়ারি অবিনাশের ইজিবাইক ভাড়া নেয় পাঁচ হত্যাকারী। পথে অবিনাশকে গলায় ফাঁস দিয়ে তারা হত্যা করে। পরে অবিনাশকে ওই ইজিবাইকে করে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় নিয়ে গেয়ে ছুড়ি দিয়ে গলা কেটে মৃতদেহ মহাসড়কের পাশের একটি ডোবার কচুরিপানার মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়।

মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জেলার কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গোপাল বিশ্বাস, সুশীল বালা, অশোক ঢালী, দেব বাইন ও সবুজ গাজীকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/২২ জানুয়ারি ২০১৮/বাদল সাহা/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়