ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শাহরুখের সবচেয়ে বড় ভয়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৯, ৩১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহরুখের সবচেয়ে বড় ভয়

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খান। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে পেয়েছেন তারকা খ্যাতি। কিন্ত তার মনেও রয়েছে ভয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে তার সবচেয়ে বড় ভয় প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘আমার সবচেয়ে বড় ভয়-আমি একদিন উচ্ছ্বাস হারিয়ে ফেলব এবং বিরক্তিকর কাজ ও সিনেমা করা শুরু করে দিব। আমি আশা করব এ ধরনের দিন কখনোই আসবে না, যখন আমি ক্লান্ত হয়ে যাব এবং গতানুগতিক সিনেমা করার জন্য মনস্থির করে ফেলব, যেগুলো মাত্র ৪০ দিনে শেষ করে ফেলব, তাড়াতাড়ি মুক্তি দিব এবং বক্স অফিসে ব্যবসাসফল হওয়ার পর যেন নতুন গাড়ি কিনতে পারি। এমন চিন্তা করতে আমি খুব ভয় পাই।’

শাহরুখ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জিরো। গত ২১ ডিসেম্বর ভারতে ৪ হাজার ৩৮০ ও ভারতের বাইরে ১ হাজার ৫৮৫টি পর্দায় মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া সিনেমাটি প্রথম দিন আয় করে ২০.১৪ কোটি রুপি। প্রথম সপ্তাহ শেষে জিরো সিনেমাটির আয় দাঁড়ায় ৯১.৩১ কোটি রুপি। বক্স অফিস বিশ্লেষকদের দেয়া তথ্যমতে, শেষ পর্যন্ত বিশ্বব্যাপী সিনেমাটির আয় ১৭২.৬৪ কোটি রুপি।

জিরো সিনেমাটিতে একজন খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তার চরিত্রের নাম বাউয়া সিং। সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত আফিয়া নামের এক নারীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা গেছে ফিল্ম সুপারস্টার ববিতা কুমারী চরিত্রে। জব তক হ্যায় জান সিনেমার পর আবারো একসঙ্গে অভিনয় করেছেন এই তিনজন। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান। সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই।




রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়