ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘মেসির সমস্যা মারাত্মক কিছু নয়’

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মেসির সমস্যা মারাত্মক কিছু নয়’

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ম্যাচে পিছিয়ে পড়েও লিওনেল মেসির জোড়া গোলে ড্র করেছে বার্সা। অবশ্য ম্যাচের দ্বিতীয়ার্ধে ডান উরুর সমস্যার কারণে পাঁচ মিনিট সাইডলাইনে গিয়ে তাকে চিকিৎসা নিতে হয়েছে। অবশ্য এরপর ফিরে এসে তিনি ম্যাচ শেষ করেছেন। তবে তার উরুর পরীক্ষা-নিরীক্ষা করাতে হবে। মেসির উরুর সমস্যা বার্সা সমর্থকদের কপাল ভাজ ফেলে দিয়েছে। কারণ, বুধবার রাতে যে তাদের লড়বে হবে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ কোপা ডেল রের সেমিফাইনাল প্রথম লেগে।

তবে ভ্যালেন্সিয়ার বিপক্ষের ম্যাচ শেষে বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দে জানিয়েছেন যে মেসির সমস্যা মারাত্মক কিছু নয়। এল ক্লাসিকোর আগেই তিনি পুরোপুরি সেরে উঠবেন, ‘আমাদেরকে আসলে রোববার পর্যন্ত অপেক্ষা করতে হবে। দেখতে হবে যে তার উরুর ব্যথার কী অবস্থা হয়। এর বেশি কিছু তথ্য দিয়ে আমি আপনাদের সহায়তা করতে পারব না। আশা করছি রিয়াল মাদ্রিদের বিপক্ষের ম্যাচের জন্য যথাসময়ে সেরে উঠবে মেসি। রোববার অথবা সোমবার আমরা তার সমস্যাটা ঠিক কী এবং কেমন পর্যায়ে রয়েছে সেটা জানাতে পারব। আমি জানি না যে ঠিক কী সমস্যা হচ্ছে তার। মেডিকেল টিম আমাদের কী বলে সেটা জানার অপেক্ষায় আছি। তবে আমরা মনে করছি না যে এটা মারাত্মক কিছু।’

অবশ্য চলতি মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছিল বার্সা। যদিও ওই ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেননি লিওনেল মেসি। মেসি ছাড়াও ইনজুরির সমস্যায় আছেন বার্সা তারকা ওসমানে দেম্বেলে। সবশেষ চার ম্যাচে খেলতে পারেননি ফরাসি এই তারকা। ঠিক কবে নাগাদ তাকে পাওয়া যাবে সেটাও জানেন না বার্সা কোচ।




রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়