ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিখোঁজ যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১১ ৮:৫৪:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১১ ৮:৫৪:৪২ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের পীরগাছা উপজেলায় নিখোঁজের চার দিন পর  যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নির্মাণাধীন গুচ্ছগ্রাম থেকে সোমবার সকালে মাটিচাপা অবস্থায় লাশ উদ্ধার করা হয়। নিহত ফিরোজ মিয়া (২২) উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চারজনকে আটক করেছে। তারা হলেন- কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আওয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), মতিল চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পার্শ্ববর্তী দোয়ানী গ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফিরোজের খোঁজ পাচ্ছিলেন না পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান না পেয়ে শনিবার পীরগাছা থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন তার বাবা। সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে স্থানীয়রা নির্মাণাধীন গুচ্ছগ্রামে মাটিচাপা অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। নিহত ফিরোজের সঙ্গে আটকদের স্থানীয় কান্দি বাজারের চায়ের দোকানে বৃহস্পতিবার শেষবার দেখা গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

নিহতের বাবা আমির উদ্দিন বলেন, তার ছেলের সঙ্গে কারো শত্রুতা নেই। নিখোঁজের দিন তার সঙ্গে লক্ষাধিক টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নিতে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরিসহ এ ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।



রাইজিংবিডি/রংপুর/১১ ফেব্রুয়ারি ২০১৯/নজরুল মৃধা/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC