ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সমুদ্র সৈকতে শাকিব-মৃদুলার রোমান্স

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১২ ৫:০৫:০০ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১২ ৬:৩১:৫৩ পিএম
সমুদ্র সৈকতে শাকিব-মৃদুলার রোমান্স
Voice Control HD Smart LED

বিনোদন প্রতিবেদক : ‘আমি যদি দুল হই, এলোমেলো চুল হই/প্রেমে তুলতুল হই, নেবে কি সাথে…’-এভাবেই ভালোবাসার কথা বলেন চিত্রনায়ক শাকিব খান ও নবাগত সুস্মিতা মৃদুলা। কক্সবাজার সমুদ্র সৈকতে রোমান্সে মেতে উঠেন তারা। তবে এটা বাস্তবে নয়, শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ সিনেমার গানের দৃশ্যধারণের জন্য রোমান্স করেছেন এই জুটি।

সম্প্রতি কক্সবাজারে দুই দিন গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আহম্মেদ শামীমের সুরে এতে কণ্ঠ দিয়েছেন দীপ ভৌমিক ও মায়া। ২২ লাখ টাকা বাজেটের এই গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

এ প্রসঙ্গে সুস্মিতা মৃদুলা রাইজিংবিডিকে বলেন, ‘কক্সবাজারে চার দিন শুটিং করলাম। প্রথম দিন গানের দৃশ্যে শুটিং করেছি। শাকিব ভাইয়ের সঙ্গে গানে পারফর্ম করে নতুন অভিজ্ঞতা হয়েছে। গানের কাজটি চমৎকার হয়েছে। এছাড়া মিশা ভাইয়ের সঙ্গে কিছু দৃশ্য করেছি। সেগুলোও ভালো হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভালো একটা কাজ সবাইকে উপহার দিতে পারি।’



নবাগত সুস্মিতা মৃদুলার ‘একটু প্রেম দরকার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। এর আগে মৃদুলা আর এফ এল হুলস্থুল অফারের টিভি বিজ্ঞাপন, কোকাকোলা চাটনির টিভি বিজ্ঞাপন, কালার মাইন্ড প্রোডাকশনের সিম্ফনি মুঠোফোনের বিজ্ঞাপনে কাজ করেছেন। এছাড়া ডায়মন্ড ওয়ার্ল্ড, শতরুপা শাড়ি, শতরুপা জুয়েলার্স, শতরুপা ডায়মন্ড এবং ঢাকাইয়া শাড়ির বিলবোর্ডের মডেল হিসেবে কাজ করেন তিনি। তা ছাড়া বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন মৃদুলা। যা খুব শিগগির দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে বলে জানা যায়।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge