ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইয়াবা মামলা : নারায়ণগঞ্জের এএসপিকে তলব

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইয়াবা মামলা : নারায়ণগঞ্জের এএসপিকে তলব

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ জেলার বন্দর এলাকায় পুলিশের উপপরিদর্শক মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে  ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় নতুন দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজিমউদ্দিন আজাদকে তলব করেছেন হাইকোর্ট।

আগামী ৪ মার্চ তাকে সশরীরে হাজির হয়ে মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

সোমবার বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন। আদালতের শুনানিতে ছিলেন আজ ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদ।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি এ সংক্রান্ত ইয়াবার মামলায় আটক আসামি পুলিশ সদস্য আসাদুজ্জামানের জামিন আবেদন শুনানিতে এ মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সিআইডি কর্মকর্তাকে তলব করেছিলেন হাইকোর্ট।

আজ নির্ধারিত দিনে সিআইডির তদন্ত কর্মকর্তা মেহেদী মাকসুদ আদালতে উপস্থিত হন। এরপর আদালত তার কাছে মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে জানতে চাইলে মেহেদী জানান, এই মামলার তদন্তের দায়িত্ব আমার কাছে নেই। নারায়ণগঞ্জের এএসপি নাজিমউদ্দিন আজাদ এখন মামলার তদন্তের দায়িত্ব পেয়েছেন। বর্তমানে তিনি কক্সবাজারে একটি অপারেশনে রয়েছেন। এরপর আদালত আগামী চার মার্চ নারায়ণগঞ্জের এএসপিকে হাইকোর্টে সশরীরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়ে মামলার শুনানি আগামী চার মার্চ পর্যন্ত মুলতবি করা হয়।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৭ মার্চ ডিবি পুলিশ নারায়ণগঞ্জ সদর থানার এএসআই মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা উদ্ধার করে। পরে এ ঘটনায় মামলা দায়ের হয়।

এরপর ওই মামলার আসামি নারায়ণগঞ্জ থানার পুলিশ সদস্য আসাদুজ্জামান ও এএসআই মোহাম্মদ সরওয়ার্দী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, এটি তারা নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নির্দেশে করেছেন। তার নির্দেশেই টাকা ও ইয়াবা রেখে আসামিদের ছেড়ে দিয়েছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৯/মেহেদী/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়