ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

না’গঞ্জে সৌদি প্রবাসীর লাশ উদ্ধার

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৫ ৪:৩২:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৫ ৪:৩২:০৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ব্রিজের নিচ থেকে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত প্রবাসীর নাম তোফাজ্জল হোসেন বাবুল। পুলিশ জানিয়েছে, নিহতের পেটে আঘাতের চিহ্ন রয়েছে। তবে তার সঙ্গে থাকা মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকার,  পাসপোর্ট অক্ষত অবস্থায় লাশের সঙ্গে উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়া গ্রামে ব্রিজের নিচ থেকে পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, লাশ উদ্ধারের পর নিহতের মোবাইল ফোন থেকে পরিবারের সদস্যদের খবর দেয়া হলে তার পরিচয় সনাক্ত করা হয়। নিহত তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালীর গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা হয়েছে।

নিহতের পরিবার জানিয়েছে, বৃহস্পতিবার রাতে সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফেরেন। বাবুলের দুই মেয়ে ও স্ত্রী মুন্নি আক্তার তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিয়ে নিজ বাড়ি নোয়াখালীর উদ্দেশে রওনা হন। পথে মহাসড়কের আষাঢ়িয়ার চর গ্রামে ব্রিজের কাছে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে তিনি গাড়ি থেকে নেমে যান। দীর্ঘ সময় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে স্ত্রী ও মেয়েরা বাড়িতে চলে যান।

আজ সকালে ব্রিজের নিচে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ জানিয়েছেন,  নিহতের পেটের বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। তার  মৃত্যু রহস্যজনক।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৫ মার্চ ২০১৯/হাসান উল রাকিব/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge