ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ময়মনসিংহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৪, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : দিনব্যাপি নানা কর্মসূচির মধ্য দিয়ে বিভাগীয় শহর ময়মনসিংহে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে।

মঙ্গলবার ভোওে সূর্যোদয়ের  সাথে সাথে কেন্দ্রীয় স্মৃতিসৌধে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

পরে একে একে অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাািঝ, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, সিটি কর্পোরেশন প্রশাসক ইকরামুল হক টিটু শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ  স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
 


পরে রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ।

এ সময় রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাািঝ, জেলা প্রশাসক ড, সুভাষ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার শাহ আবিদ হোসেন উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ, আনসার ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অতিথিদের সালাম জানিয়ে মার্চপাস্ট করে।

এ ছাড়া দিবসটি উপলক্ষে সরকারি বেসরকারিভাবে আয়োজন করা হয়েছে আলোচনা সভা, মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোকচিত্র প্রর্দশনীসহ নানা কর্মসূচী।

ময়মনসিংহ প্রেসক্লাব দিবসটি পালনে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা সভার আয়োজন করে।

 

 

রাইজিংবিডি/ময়মনসিংহ/২৬ মার্চ ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়