ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দুর্নীতি চিরতরে বন্ধ করা হবে: এলজিআরডি মন্ত্রী

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্নীতি চিরতরে বন্ধ করা হবে: এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি : এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারী ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতিকারীদের বাঙালি জাতি কোনো দিন ক্ষমা করবে না। তাদের সব  অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে।

মঙ্গলবার লাকসাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, গ্রাম হবে শহর এ শ্লোগানকে সামনে রেখে প্রতিটি গ্রামকে শহরের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরবে কাজ করে যাচ্ছেন। এ দেশের ঘুষ-দুর্নীতি অন্যায় অবিচার চিরতরে বন্ধ করা হবে। ইতিমধ্যে অনেক গ্রামে শতভাগ বিদ্যুাতায়নসহ রাস্তা-ঘাটের উন্নয়ন করা হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকারের নেতৃত্বেই দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে বলেই আজকে দলমত নির্বিশেষে সবাই আজ ঐক্যবদ্ধ। তাই স্বাধীনতা বিরোধীদের সব ষড়যন্ত্র মোকাবিলায় জাতি ঐক্যবদ্ধ।

লাকসাম উপজেলার নির্বাহী অফিসার এ কে এম সাইফুল আলমের সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান, অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, পৌরমেয়র প্রফেসর আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেসক্লাবের সভাপতি তাবারক উল্ল্যাহ কায়েস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা।

এর আগে মন্ত্রী, লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বাংলাদেশ পুলিশ, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউটস, গার্লস গাইড, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং স্কুল, কলেজ, মাদরাসার ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৯/জাহাঙ্গীর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়