ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে ৪৩ উপজেলার চেয়ারম্যানদের শপথ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ৪৩ উপজেলার চেয়ারম্যানদের শপথ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বৃহত্তর চট্টগ্রামের পাঁচ জেলার ৪৩টি উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে শপথ অনুষ্ঠান হয়। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান তাদের শপথবাক্য পাঠ করান।

শপথ পাঠ শেষে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, মিরসরাই, রাউজান, পটিয়া, বোয়ালখালী, আনোয়ারা, বাঁশখালী ও হাটহাজারী উপজেলা;  কক্সবাজার জেলার সদর, মহেশখালী, পেকুয়া, রামু, টেকনাফ, উখিয়া ও চকরিয়া উপজেলা; বান্দরবান জেলার সদর, রুমা, আলীকদম, রোয়াংছড়ি, থানচি, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা; খাগড়াছড়ি জেলার সদর, পানছড়ি, রামগড়, মহালছড়ি, দীঘিনালা, মাটিরাঙা, মানিকছড়ি ও লক্ষীছড়ি উপজেলা; রাঙামাটি জেলার সদর, বাঘাইছড়ি, লংগদু, রাজস্থলী, কাউখালী, নানিয়ারচর, জুরাছড়ি, বিলাইছড়ি, বরকল ও কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ পড়ানো হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ এপ্রিল ২০১৯/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়